রগ কাটা মামলার আসামী অস্ত্রসহ গ্রেপ্তার - Coxsbazarkontho.com

বুধবার, ২৯ জানুয়ারী ২০২০ ১৫ই মাঘ, ১৪২৬ বঙ্গাব্দ

প্রকাশ :  ২০২০-০১-১৪ ১৮:২০:০৭

রগ কাটা মামলার আসামী অস্ত্রসহ গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক : কক্সবাজার শহরে হাত-পায়ের রগ কেটে কলেজছাত্রকে ছিনতাই করার ঘটনায় দায়ের মামলার এক আসামীকে অস্ত্র ও গুলিসহ গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার ভোর রাতে কক্সবাজার সমুদ্র সৈকতের কবিতা চত্তর এলাকায় এ অভিযান চালানো হয় বলে জানান কক্সবাজার সদর থানার ওসি এসএএম শাহজাহান কবীর। গ্রেপ্তার মোহাম্মদ সেলিম ওরফে পুতু (২০) কক্সবাজার সদরের খুরুশকূল ইউনিয়নের তেতৈয়া গ্রামের ছৈয়দুল আমিনের ছেলে। সে গত ৪ জানুয়ারী কক্সবাজার শহরের শহীদ সরণীর সার্কিট হাউজ এলাকায় ইমরুল হাসান নামের এক কলেজ ছাত্রকে ছুরিকাঘাত করে ছিনতাই করার ঘটনায় দায়ের মামলার পলাতক আসামী।

Advertisements

এর আগে গত ৮ জানুয়ারী কক্সবাজার সমুদ্র সৈকতের কবিতা চত্তর এলাকা থেকে কলেজ ছাত্রকে ছুরিকাঘাত করে ছিনতাই ঘটনার মামলার প্রধান আসামী মুন্না হাসান ওরফে আমিনের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করেছিল পুলিশ।

ওসি শাহজাহান বলেন, মঙ্গলবার ভোর রাতে কক্সবাজার সমুদ্র সৈকতের কবিতা চত্তর এলাকায় ডাকাতির প্রস্তুতির জন্য কয়েকজন দূর্বৃত্ত জড়ো হয়েছে খবরে পুলিশের একটি দল অভিযান চালায়। এসময় ঘটনাস্থলে পৌঁছামাত্র পুলিশের উপস্থিতি টের পেয়ে ৩/৪ জন পালিয়ে গেলে ধাওয়া দিয়ে একজনকে গ্রেপ্তার করা হয়। পরে গ্রেপ্তার মোহাম্মদ সেলিমের শরীর তল্লাশী করে পাওয়া যায় দেশিয় তৈরী একটি বন্দুক ও ২ টি গুলি।

ওসি জানান,  গ্রেপ্তার সেলিম কক্সবাজার শহরের সার্কিট হাউজ এলাকায় ইমরুল হাসান নামের এক কলেজ ছাত্রকে ছুরিকাঘাত করে ছিনতাই করার ঘটনায় দায়ের মামলার পলাতক আসামী। এছাড়া সে সংঘবদ্ধ ছিনতাইকারি চক্রের সদস্য। গ্রেপ্তার মোহাম্মদ সেলিম ওরফে পুতুর বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা করা হয়েছে বলে জানান ওসি শাহজাহান।

আরো সংবাদ