রামুর বিভিন্ন পূজামন্ডপ পরিদর্শন করেন এমপি কমল - কক্সবাজার কন্ঠ

বৃহস্পতিবার, ১৩ আগস্ট ২০২০ ২৯শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ

বৃহস্পতিবার

প্রকাশ :  ২০১৯-১০-০৫ ১৬:৫৪:২৭

রামুর বিভিন্ন পূজামন্ডপ পরিদর্শন করেন এমপি কমল

আনিস নাঈমুল হকঃ রামুর সকল পূজামন্ডপ পরিদর্শন করেন কক্সবাজার-০৩ আসনের সংসদ সদস্য সাইমুম সরওয়ার কমল এমপি।

Advertisements

উপস্হিত ছিলেন বাবু তপন মল্লিক, জেলা তাতীঁলীগের সহ-সভাপতি আনছারুল হক ভূট্টো,রামু উপজেলা তাতীঁলীগের সাঃ সম্পাদক মোস্তাক আহম্মদ,আরিফ খান জয়, রামু উপজেলা হিন্দু মহাজোট সভাপতি সুজন চক্রবর্তী, সাঃ সম্পাদক বিবেকানন্দ,নাছির,খোকন ছাত্রলীগ নেতৃবৃন্দ সহ প্রমুখ।

কক্সবাজার আজ মহাঅষ্টমী পূজা। ঢাকে ঢোলে শঙ্খে আর উলুধ্বনীতে মেতে উঠছে দুর্গাপূজার প্রতিটি মন্ডপ। কক্সবাজারের প্রতিটি মন্ডপ আলোয় আলোকিত হয়ে উঠেছে। সপ্তমী পূজায় মা দুর্গাকে প্রতিটি সনাতন ধর্মালম্বীরা পূজা অর্চনা, আর অঞ্জলী প্রদান করছেন। মায়ের কাছ থেকে সবাই আশির্বাদ প্রার্থনা করছেন। সকালে অঞ্জলী, সন্ধ্যায় আরতি আর পূজোয় পূজোয় মেতে উঠছে মন্ডপ। ঢাকে ঢোলে আর কাঁসর তালে নেচে আরতিতে আনন্দ করছে ছোট বড় সবাই। উৎসবমূখর হয়ে উঠছে শারদীয় দুর্গাপূজার মহাঅষ্টমী।

রামু উপজেলার ৩০ টি পূজা মন্ডপ তা অতি আকর্ষনীয়ভাবে গড়ে তোলা হয়েছে। ১৯টি প্রতীমা পূজা মন্ডপ,১২টি ঘড় পূজা মন্ডপ। ভক্তরা বলেছেন, এবার মা দুর্গা আসছেন ঘোড়ার পিঠে চড়ে যাবেনও ঘোড়ায়। এ কারণে ঝড় ঝাপটার আশঙ্কা আছে। প্রাকৃতিক বিপর্যয় থেকে যেন মানুষ রক্ষা পায়-সে প্রার্থনা থাকবে দুর্গা মায়ের প্রতি।

আরো সংবাদ