রামু থেকে ১ লাখ ইয়াবাসহ পাচারকারি আটক - কক্সবাজার কন্ঠ

বুধবার, ২০ জানুয়ারী ২০২১ ৬ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

বুধবার

প্রকাশ :  ২০২১-০১-০৯ ১৪:৪৬:৫৯

রামু থেকে ১ লাখ ইয়াবাসহ পাচারকারি আটক

জয়নাল আবেদীন রামু : কক্সবাজারের রামু উপজেলার ঈদগড় থেকে ১ লাখ ইয়াবাসহ হাফেজ আহমেদ নামের এক সিএনজি অটোরিক্সা চালকককে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। এ সময় পাচার কাজে ব্যবহৃত সিএনজিটি জব্দ করা হয়। শনিবার (৯ জানুয়ারী) সকাল ১০ টার দিকে ঈদগাঁও-ঈদগড় সড়কের ছেনুছড়া এলাকা থেকে ইয়াবাসহ ওই যুবককে আটক করা হয়। আটক হাফেজ আহমেদ বান্দরবানের রুমা উপজেলার রুমকি গ্রামের মৃত আব্দুল হাফেজের ছেলে। তবে তার বর্তমানে বসবাস কক্সবাজার সদরের ঈদগাঁওতে।
জেলা গোয়েন্দা পুলিশের ওসি শেখ মোহাম্মদ আলী জানান, শনিবার ভোররাত থেকে গোপন তথ্যের ভিত্তিতে ঈদগাঁও-ঈদগড় সড়কের ছেনুছড়ায় চেকপোস্ট বসানো হয়। তা চলে সকালে সাড়ে ৯ টা পর্যন্ত। তারপর ঈদগড় দিক আসা সিএনজিকে থামানো হয়। সেটি তল্লাশীকালে ইঞ্জিন বক্সের ভেতর থেকে ১ লাখ ইয়াবা পাওয়া যায়। পরে সিএনজি চালক হাফেজ আহমেদ প্রাথমিক জিজ্ঞাসাবাদে ইয়াবা পাচারের কথা স্বীকার করে।
এ বিষয়ে ৯ জানুয়ারি দুপুরে ব্রিফিং করেন কক্সবাজারের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মো. রফিকুল ইসলাম। তিনি জানান, আটক প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করে তার সাথে আরও কয়েকজন ইয়াবা পাচারে জড়িত। তাদের চিহ্নিত করে আটকের চেষ্টা চলছে।

আরো সংবাদ