রোটারী পিপি শফিকুর রহমানের স্ত্রীর ইন্তেকাল - কক্সবাজার কন্ঠ

বৃহস্পতিবার, ৬ আগস্ট ২০২০ ২২শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ

বৃহস্পতিবার

প্রকাশ :  ২০২০-০৭-১২ ১২:১৬:৪৮

রোটারী পিপি শফিকুর রহমানের স্ত্রীর ইন্তেকাল

রোটারী পিপি শফিকুর রহমানের স্ত্রীর ইন্তেকালে ব্যাটালিয়ন অধিনায়ক ও রোটারী সহ গভর্ণর এসএম আজিম উদ্দিনের শোক প্রকাশ  

সংবাদ বিজ্ঞপ্তি :  কক্সবাজারের বিশিষ্ট সমাজসেবক ও রোটারী ক্লাব অব কক্সবাজার এর পিপি শফিকুর রহমানের সহধর্মিনী আজ ১২ জুলাই সকালে হার্ট এটাকে ইন্তেকাল করেছেন । তার মত একজন অতিথি পরায়ন সদালাপী রোটারী ফার্স্টলেডীর মৃত্যুতে রোটারী ক্লাব সমুহ ও রোটারী ইন্টারন্যাশনাল ৩২৮২ জেলার নেতৃবৃন্ধ গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন ।

এক শোকবার্তায় গভীর সমবেদনা জানিয়েছেন ১৫ আনসার ব্যাটালিয়নের অধিনায়ক ও ৩২৮২ রোটারী ইন্টারন্যাশনাল জেলার সহ গভর্নর পিপি এ এস এম আজিম উদ্দিন পিভিএম , পিএইচএফ । তিনি বলেন ক্লাবের উন্নয়নে রোটারী ফার্স্টলেডী মিসেস শফিকুর মেডামের অবদান কক্সবাজার রোটারি অংগন দীর্ঘদিন স্মরণ রাখবে ।

রোটারি ক্লাব অফ কক্সবাজার সৈকত এর সাবেক প্রেসিডেন্ট পিপি রোটারিয়ান শফিকুর রহমানের স্ত্রী (ফার্স্টলেডী )হার্ট এটাক করে আজ রবিবার সকালে ইন্তেকাল করেছেন।ইন্না-লিল্লাহে ওয়া ইন্না ইলাহে রাজিউন। তার এই মৃত্যুতে রোটারী ক্লাব কক্সবাজার সিটির পক্ষ থেকে গভীর শোক প্রকাশ করেছেন বর্তমান পরিচালনা বোর্ড । তারা মরহুমার রুহের মাগফেরাত কামনা করছেন। করোনাকালীন সীমাবদ্ধতার কারণে যারা শুধু মাত্র কক্সবাজার অবস্হান করছেন, ক্লাবের পক্ষ হতে তাদের জানাযায় উপস্থিত হবার জন্য আহবান জানানো হয় ।

আরো সংবাদ