রোববার থেকে শুরু হচ্ছে কক্সবাজার প্রধান সড়কের কাজ

মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০ ৪ঠা কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

মঙ্গলবার

প্রকাশ :  ২০২০-১০-১৫ ০৬:৫৬:৩৫

রোববার থেকে শুরু হচ্ছে কক্সবাজার প্রধান সড়কের কাজ

রোববার থেকে শুরু হচ্ছে কক্সবাজার প্রধান সড়কের কাজ

বার্তা পরিবেশক :  পর্যটন রাজধানী কক্সবাজারের বহুল প্রত্যাশিত প্রধান সড়কের কাজ শুরু হতে যাচ্ছে। দীর্ঘদিন যাবত সংস্কার বিহীন অবস্থায় এ সড়কের নিরব কান্না সংশ্লিষ্টদের চোখে পড়ে। ফলে শহরের হলিডে মোড় হতে বাজারঘাটা-লারপাড়া পর্যন্ত আধুনিকতার ছোয়া নিয়ে তৈরি হচ্ছে এ সড়ক। কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের আওতায় প্রধান সড়ক আসার আগ পর্যন্ত নানা কারণে সড়কের কাজ শুরু না হলেও অবশেষে প্রধান সড়কের কাজ শুরু করছে কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষ।
কউক এর একটি আদেশে দেখা যায়, সড়কের কাজ শুরু করতে সকলের সহযোগিতা চেয়ে রাস্তার পাশে অবৈধ স্থাপনা সরিয়ে নেয়ার আহ্বান করা হয়। যেখানে আগামী রোববার থেকে এ সড়কের কাজ শুরু হবে বলে জানানো হয়।
এ বিষয়ে উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান লে. কর্ণেল (অব) ফোরকান আহমদ জানান, কাগজপত্রের কিছু জটিলতার কারণে সড়কের কাজ শুরু করা না গেলেও অবশেষে কক্সবাজারবাসীর দুঃখের শেষ হতে যাচ্ছে। তিনি আরও জানান, সড়কের কাজ দ্রুত সময়ের মধ্যে করতে সকলের সহযোগিতা কাম্য।
উল্লেখ্য, এর আগে গত ৯ অক্টোবর শহরের হলিডে মোড়- বাজারঘাটা-লারপাড়া বাস স্ট্যান্ড প্রধান সড়ক সংস্কারসহ প্রশস্তকরণ প্রকল্পের উদ্বোধন করেন গৃহায়ণ ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ এমপি।

আরো সংবাদ