রোহিঙ্গা শিবিরে ইয়াবাসহ মা-মেয়ে আটক - কক্সবাজার কন্ঠ

শুক্রবার, ২৩ অক্টোবর ২০২০ ৭ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

শুক্রবার

প্রকাশ :  ২০২০-০৯-২৩ ১৮:৪৪:২১

রোহিঙ্গা শিবিরে ইয়াবাসহ মা-মেয়ে আটক

রোহিঙ্গা ক্যাম্পে দু’পক্ষের সংঘর্ষে ৪ জন নিহত

নিজস্ব প্রতিবেদক : উখিয়ার কুতুপালং রোহিঙ্গা ক্যাম্পের অভ্যন্তর এলাকা থেকে প্রায় ৫০ হাজার ইয়াবাসহ মা-মেয়েকে আটক করেছে আমর্ড ব্যাটালিয়ান পুলিশ।

মঙ্গলবার রাতে উখিয়া উপজেলার কুতুপালং ক্যাম্পের অভ্যন্তরে মধুরছড়া এলাকায় এ অভিযান চালানো হয় বলে জানান ১৪ আমর্ড পুলিশ ব্যাটালিয়ানের (এপিবিএন) এসপি মো. আতিকুর রহমান।

আটকরা হল, কুতুপালং মধুরছড়া ১ (ইস্ট) ক্যাম্পের ব্লক-সি/১৭ এর বাসিন্দা মোহাম্মদ মোজাফ্ফরের স্ত্রী সখিনা খাতুন (৪৫) এবং তার মেয়ে তসমিন আরা (২০)।

এসপি আতিকুর বলেন, মঙ্গলবার রাতে উখিয়ার কুতুপালং ক্যাম্পের অভ্যন্তরে মধুরছড়া এলাকায় জনৈক মোহাম্মদ মোজাফ্ফর নামের এক ব্যক্তি বসত-ঘরে ইয়াবা লেনদেনের জন্য ৬/৭ জন লোক অবস্থান করেেছ খবরে এপিবিএন এর একটি দল অভিযান চালায়। ঘটনাস্থলে পৌঁছলে এপিবিএন সদস্যদের উপস্থিতি টের পেয়ে ৪/৫ জন লোক দৌঁড়ে পালিয়ে গেলেও দুই নারীকে আটক করা হয়। আটকদের স্বীকারোক্তি মতে, মোহাম্মদ মোজাফ্ফরের বসত-ঘরের দক্ষিণ-পশ্চিম কোণে একটি প্লাস্টিকের বালতির ভিতর থেকে পলিথিন ও সাদা কস্টেপ মোড়ানো ৫ টি প্যাকেট উদ্ধার করা হয়। প্যাকেটগুলো খুলে পাওয়া যায় ৪৮ হাজার ৭৮৫ টি ইয়াবা।

আটকদের জিজ্ঞাসাবাদে তাদের আরো ৭ জন সহযোগীর নাম প্রকাশ করেছে বলে জানান এপিবিএন এর এ এসপি। আতিকুর জানান, আটকদের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে উখিয়া থানায় মামলা করা হয়েছে।

আরো সংবাদ