লটারিতে কর্মস্থল পেলেন কক্সবাজার থেকে বদলি হওয়া ৪৬৫ পুলিশ - কক্সবাজার কন্ঠ

সোমবার, ২৬ জুলাই ২০২১ ১১ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

প্রকাশ :  ২০২০-১০-১২ ০৮:২৯:০৮

লটারিতে কর্মস্থল পেলেন কক্সবাজার থেকে বদলি হওয়া ৪৬৫ পুলিশ

লটারিতে কর্মস্থল পেলেন কক্সবাজার থেকে বদলি হওয়া ৪৬৫ পুলিশ
Spread the love

নিউজ ডেস্ক :  কক্সবাজার জেলা থেকে সম্প্রতি বিভিন্ন পদ মর্যাদার ৪৬৫ জন পুলিশ সদস্যকে জনস্বার্থে সিলেট রেঞ্জে পদায়ন করা হয়েছে। এসব পুলিশ কর্মকর্তা ও সদস্যকে রোববার (১১ অক্টোবর) বিকেলে লটারির মাধ্যমে সিলেট রেঞ্জের চার জেলায় পদায়ন করা হয়।

সিলেট জেলা পুলিশের উদ্যোগে সিলেট পুলিশ লাইনের শহীদ এসপি শামছুল হক মিলনায়তনে সিলেট রেঞ্জে যোগদানকৃত এ সকল পুলিশ সদস্যদের উদ্দেশ্যে বিশেষ ব্রিফিংয়ের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে নির্দেশনামূলক বক্তব্য দেন সিলেট রেঞ্জের ডিআইজি মফিজ উদ্দিন আহম্মেদ।

রেঞ্জ ডিআইজি কার্যালয়ের পুলিশ সুপার জেদান আল মুসার সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন অতিরিক্ত ডিআইজি জয়দেব কুমার ভদ্র, সিলেট জেলার পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন, রেঞ্জ ডিআইজি কার্যালয়ের পুলিশ সুপার নুরুল ইসলাম ও শাহীনুল আলম খান প্রমুখ।

সিলেট রেঞ্জে যোগদানকৃত সকল পুলিশ সদস্যদের স্বাগত জানিয়ে রেঞ্জের ডিআইজি মফিজ উদ্দিন আহম্মেদ বলেন, প্রত্যেক পুলিশ সদস্য ও কর্মকর্তাদেরকে সর্বোচ্চ পেশাদারিত্ব ও আন্তরিকতা নিয়ে সিলেট রেঞ্জের জনসাধারণকে সেবা প্রদান করতে হবে। অতীতের ভুল-ত্রুটি থেকে শিক্ষা নিয়ে সবাইকে আরও অনুপ্রাণিত হয়ে নতুন উদ্যোমে মানুষের সেবা করতে হবে।

পরে সকলের উপস্থিতিতে ব্যতিক্রমী আয়োজনে সদ্য যোগদানকৃত কনস্টেবল থেকে পুলিশ পরিদর্শক পর্যন্ত মোট ৪৬৫ জন পুলিশ সদস্যকে লটারির মাধ্যমে সিলেট, মৌলভীবাজার, হবিগঞ্জ ও সুনামগঞ্জ জেলায় তাৎক্ষণিকভাবে বদলির আদেশ প্রদান করেন ডিআইজি। সূত্র দৈনিক সংবাদ

আরো সংবাদ