লালমোহন পৌর মেয়রের বিরুদ্ধে মানববন্ধন - কক্সবাজার কন্ঠ

শনিবার, ১৬ জানুয়ারী ২০২১ ২রা মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

শনিবার

প্রকাশ :  ২০২১-০১-১১ ০৭:০৪:১০

লালমোহন পৌর মেয়রের বিরুদ্ধে মানববন্ধন

লালমোহন পৌর মেয়রের বিরুদ্ধে মানববন্ধন

লালমোহন প্রতিনিধি (ভোলা) : ক্ষমতার অপব্যবহার, টেন্ডারবাজি, ভুয়া বিল ভাউচারে রাজম্বখাত লুটসহ নানা অনিয়মের মাধ্যমে পৌরসভার কোটি কোটি টাকা লুটপাটের অভিযোগে ভোলার লালমোহন পৌরসভার মেয়র এমদাদুল ইসলাম তুহিনকে গ্রেফতার ও বিচারের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। ১০ জানুয়ারি   বিকেল ৪ টায় পৌরসভার নাগরিকবৃন্ধের ব্যানারে লালমোহন বাজার চৌরাস্তায় এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে বক্তারা বলেন, লালমোহন পৌর মেয়র এমদাদুল ইসলাম তুহিন ২০১১ সালের ১৩ জানুয়ারি প্রথম মেয়াদে ও ২০১৯ সালের ১৪ অক্টোবর দ্বিতীয় মেয়াদসহ বর্তমান সময় পর্যন্ত ক্ষমতার অপব্যবহার, টেন্ডারবাজি, পৌরসভার রাজস্ব লুটপাট করে কোটি কোটি টাকা হাতিয়ে নিয়ে পৌরসভাকে দেউলিয়া করে তুলেছেন। মানববন্ধন থেকে পৌর মেয়রকে দুর্নীতি পরায়ন আখ্যা দিয়ে তাকে দ্রুত গ্রেফতারপূর্বক বিচার দাবি করা হয়েছে। পরে পৌর মেয়র এমদাদুল ইসলাম তুহিনের কুশপুত্তলিকা দাহ করে ক্ষুদ্ধ জনতা।

মানববন্ধনে অংশগ্রহণ করেন, পৌরসভার ১নং ওয়ার্ড কাউন্সিলর ফরহাদ হোসেন মেহের, ৪নং ওয়ার্ড কাউন্সিলর রায়হান মাসুম, ৬নং ওয়ার্ড কাউন্সিলর জহিরুল ইসলাম মাসুদসহ পৌর কর্মকর্তা কর্মচারী ও বিভিন্ন রাজনৈতিক সামাজিক ব্যক্তিবর্গসহ পৌর এলাকার সাধারণ মানুষ। উল্লেখ্য, পৌর মেয়র এমদাদুল ইসলাম তুহিনের বিরুদ্ধে পৌরসভার অর্থ আত্মসাতসহ বিভিন্ন অভিযোগে গত ৪জানুয়ারি ভোলার স্পেশাল জজ আদালতে মামলা দায়ের করেন মুক্তিযোদ্ধার সন্তান শফিকুল ইসলাম বাদল। ওই মামলা তদন্তের দুর্নীতি দমন কমিশনকে নির্দেশ দেন বিজ্ঞ আদালত।

আরো সংবাদ