শফিউল বারী বাবুর মৃত্যুতে বহিস্কৃত ১২ ছাত্রনেতার শোক বার্তা - কক্সবাজার কন্ঠ

রোববার, ৯ আগস্ট ২০২০ ২৫শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ

প্রকাশ :  ২০২০-০৭-২৮ ১৬:৪৮:১৫

শফিউল বারী বাবুর মৃত্যুতে বহিস্কৃত ১২ ছাত্রনেতার শোক বার্তা

নিজস্ব প্রতিবেদক : বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য,জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় সভাপতি ও ছাত্রদলের সাবেক সফল সাধারণ সম্পাদক শফিউল বারী বাবুর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন জাতীয়তাবাদী ছাত্রদলের সাবেক ১২ ছাত্রনেতা। শোক জানানো ১২ ছাত্রনেতা হলো, এজমল হোসেন পাইলট, ইখতিয়ার রহমান কবির, মামুন বিল্লাহ, জয় দেব জয়, আসাদুজ্জামান আসাদ, জহির উদ্দিন তুহিন, বায়েজিদ আরেফিন, বাশার সিদ্দিকী, দবির উদ্দিন তুষার, গোলাম আজম সৈকত, আব্দুল মালেক ও আজিম পাটোয়ারী।

গনমাধ্যমে পাঠানো এক শোকবার্তায় নেতৃবৃন্দ বলেন, শহীদ জিয়াউর রহমানের আদর্শ,দেশনেত্রী বেগম খালেদা জিয়ার আপোষহীন নেতৃত্ব ও জননেতা তারেক রহমানের দিকনির্দেশনায় পথ চলাই ছিল মরহুম শফিউল বারী বাবুর প্রেরণা। ‘দুরারোগ্য ব্যাধি ক্যান্সারে আক্রান্ত হয়ে শফিউল বারী বাবুর মৃত্যুতে আমরা গভীরভাবে ব্যাথিত। তার এই অকাল মৃত্যুতে আমরা সহ সমস্ত জাতীয়তাবাদী পরিবার শোকাহত। আমরা দোয়া করি মহান আল্লাহ মরহুম শফিউল বারী বাবুকে জান্নাতুল ফেরদৌস এর বাসিন্দা বানিয়ে দিন।

উল্লেখ্য গত ২৮ জুলাই মঙ্গলবার ভোর ৪টায় রাজধানীর এভারকেয়ার হাসপাতালে দুরারোগ্য ব্যাধি ক্যান্সারে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি (ইন্না লিল্লাহে ওয়া ইন্না ইলাইহে রাজিউন)।মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫১ বছর।

আরো সংবাদ