শহরের জাম্বুর মোড় এলাকা থেকে অস্ত্র ও ইয়াবাসহ সন্ত্রাসী গ্রেপ্তার - কক্সবাজার কন্ঠ

বুধবার, ১৫ জুলাই ২০২০ ৩১ আষাঢ়, ১৪২৭

প্রকাশ :  ২০২০-০৬-২৯ ১৪:২৪:১০

শহরের জাম্বুর মোড় এলাকা থেকে অস্ত্র ও ইয়াবাসহ সন্ত্রাসী গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক : কক্সবাজার শহরে অভিযান চালিয়ে এক চিহ্নিত সন্ত্রাসী ও মাদক ব্যবসায়িকে গ্রেপ্তার করেছে ডিবি পুলিশ। এসময় উদ্ধার হয়েছে ইয়াবাসহ অস্ত্র ও গুলি। সোমবার রাতে প্রথম প্রহর ২ টার দিকে কক্সবাজার শহরের জাম্বুর মোড় এলাকায় এ অভিযান চালানো হয় বলে জানান জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) পরিদর্শক মানস বড়ুয়া।

গ্রেপ্তার শাহাদাত হোসেন ওরফে মুনিয়া (৪১) কক্সবাজার পৌর এলাকার ১১ নম্বর ওয়ার্ডের মধ্যম বাহারছড়া এলাকার হাজী আবু শামার ছেলে।

পুলিশ জানিয়েছে, গ্রেপ্তার শাহাদাত হোসেন ওরফে মুনিয়া একজন চিহ্নিত সন্ত্রাসী। তার বিরুদ্ধে অস্ত্র, মাদক, ডাকাতির প্রস্তুতি, চুরি ও মারামারিসহ বিভিন্ন অভিযোগে ৮ টির বেশী মামলা রয়েছে।

পরিদর্শক মানস বলেন, সোমবার রাতে প্রথম প্রহরে কক্সবাজার শহরে জাম্বুর মোড় এলাকায় মাদকের চালান লেনদেনের জন্য সশস্ত্র অবস্থায় কতিপয় লোকজন অবস্থান করছে খবরে ডিবি পুলিশের একটি দল অভিযান চালায়। এসময় ঘটনাস্থলে পৌঁছলে পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ি চক্রের লোকজন দৌঁড়ে পালানোর চেষ্টা করে। পরে ধাওয়া দিয়ে ১ জনকে গ্রেপ্তার করা সম্ভব হলেও ৩/৪ জন পালিয়ে যায়। এসময় গ্রেপ্তার ব্যক্তির দেহ তল্লাশী করে পাওয়া যায় ৩ হাজার ইয়াবা, দেশিয় তৈরী ১ টি বন্দুক ও ২ টি গুলি ” বলেন, ডিবি পুলিশের এ পরিদর্শক।

মানস জানান, গ্রেপ্তার শাহাদাত হোসেন ওরফে মুনিয়া একজন চিহ্নিত সন্ত্রাসী। সে নিজের নামে বাহিনী গড়ে তুলে সমুদ্র সৈকত এলাকাসহ হোটেল-মোটেল জোনে নানা অপরাধ সংঘটন করতো। তার বিরুদ্ধে কক্সবাজার সদর থানায় অস্ত্র, মাদক, ডাকাতির প্রস্তুতি, চুরি ও মারামারিসহ বিভিন্ন অভিযোগে ৮ টির বেশী মামলা রয়েছে। গ্রেপ্তার ব্যক্তির বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা করে কক্সবাজার সদর থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান ডিবি পুলিশের এ পরিদর্শক।

আরো সংবাদ