শহরে দুর্বৃত্তের হামলায় ব্যবসায়ী ছৈয়দুল করিম আহত - কক্সবাজার কন্ঠ

মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০ ৪ঠা কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

প্রকাশ :  ২০২০-১০-১৪ ১৮:০১:৫৫

শহরে দুর্বৃত্তের হামলায় ব্যবসায়ী ছৈয়দুল করিম আহত

শহরে দুর্বৃত্তের হামলায় ব্যবসায়ী ছৈয়দুল করিম আহত

শহিদুল করিম শহিদ কক্সবাজার : কক্সবাজার শহরের এসএম পাড়া জামে মসজিদের সামনে চিহ্নিত দুর্বৃত্তের হামলায় গুরুতর আহত হয়েছেন ব্যবসায়ী ছৈয়দুল করিম। বর্তমানে তিনি কক্সবাজার জেলা সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। ১৩ অক্টোবর সকাল ৮ টার দিকে এ ঘটনা ঘটে। এ ব্যাপারে অভিযুক্তদের বিরুদ্ধে এজাহার দায়ের করেছেন আক্রান্ত ছৈয়দুল করিমের বড় ভাই মোহাম্মদ রাসেল।

জানাগেছে,কক্সবাজার পৌরসভার ৫নং ওয়ার্ডের এস. এম.পাড়া এলাকার আবুল বশরের ছেলে ছৈয়দুল করিমকে একদল সন্ত্রাসী হামলা চালিয়ে গুরুতর জখম করেন। তিনি প্রতিদিনের ন্যায় নিজ ব্যবসা প্রতিষ্ঠানে যাওয়ার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হলে কিছু দূর যেতে না যেতেই সড়কে
একই এলাকার বাবু, দিদারুল আলম ও বেদরুল আলম এর নেতৃত্বে একদল দুর্বৃত্ত হত্যার উদ্দেশ্যে ব্যবসায়ী ছৈয়দুল করিমকে পূর্বপরিকল্পিতভাবে অস্ত্র, লোহার রড, ধারালো কিরিচ, দিয়ে হামলা চালিয়েছেন। ঘটনাস্থলে ছৈয়দুল করিমের চিৎকার শোনে আশপাশের লোকজন এগিয়ে এসে তাকে উদ্ধার করে কক্সবাজার জেলা সদর হাসপাতালে নিয়ে যান।

এলাকার সচেতন মহল জানান, চিহ্নিত সন্ত্রাসী বাবুর নেতৃত্বে প্রতিনিয়ত মহল্লায় অসামাজিক কার্যকলাপ চলছে। তারা দেশের প্রচলিত আইন-নীতি মানেনা। এলাকায় তাদের ব্যাপারে কেউ মুখ খুললে খুন খারাবী করবে মর্মে হুমকি দেন।

হাসপাতাল সূত্রে জানাগেছে,ব্যবসায়ী ছৈয়দুল করিম গুরুতর আহত হয়ে হাসপাতালে ভর্তি আছেন। তার প্রচুর রক্তক্ষরণ হয়েছে। চিকিৎসা চলছে।

এ বিষয়ে আহত ব্যক্তির বড় ভাই মোহাম্মদ রাসেল জানান, আমার ভাইকে সন্ত্রাসীরা হত্যার উদ্দেশ্যে গুরুতর আহত করেছে। বর্তমানে সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আছেন। ওই সময় তারা  ভাইয়ের সাথে থাকা নগদে ৭০ হাজার টাকা ছিনিয়ে নিয়েছেন। তিনি আরও জানান ওই চিহ্নিত সন্ত্রাসীদের বিরুদ্ধে কক্সবাজার সদর থানায় একখানা এজাহার দায়ের করেছেন।

ঘটনার ব্যাপারে স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর শাহাবুদ্দিন সিকদার জানান,স্থানীয় সচেতন মহলসূত্রে উক্ত ঘটনার বিষয়টি তিনি অবগত। তবে তার নির্বাচনী এলাকায় সৃষ্ট অনাকাঙ্খিত ঘটনার বিষয়ে স্থানীয়ভাবে হামলাকারীদের বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা গ্রহণ করবে বলে তিনি জানান।

আরো সংবাদ