শেরে মিল্লাত আল্লামা নঈমীর ইন্তেকালে বিভিন্ন সংগঠনের শোক - কক্সবাজার কন্ঠ

রোববার, ৬ ডিসেম্বর ২০২০ ২১শে অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

প্রকাশ :  ২০২০-০৭-০৬ ১৬:৫৭:২৩

শেরে মিল্লাত আল্লামা নঈমীর ইন্তেকালে বিভিন্ন সংগঠনের শোক

বার্তা পরিবেশক : এশিয়াখ্যাত শিক্ষা প্রতিষ্টান জামেয়া আহমদিয়া সুন্নিয়া মাদ্রাসার শাইখুল হাদীস,বিদগ্ধ আলেমে দ্বীন,আহলে সুন্নাত ওয়াল জমাআত বাংলাদেশ এর চেয়ারম্যান,দেশের শীর্ষস্থানীয় প্রবীণ আলেমেদ্বীন,ওস্তাজুল ওলামা, লক্ষ লক্ষ আলেমের ওস্তাদ শেরে মিল্লাত হযরতুলহ্বাজ আল্লামা মুফতি ওবাইদুল হক নঈমী হুজুর আজ ৬ জুলাই ২০২০ইং সোমবার বিকাল ৫ ঘটিকায় ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।
তিনি দেশব্যাপী ইসলামের মূলধারার প্রচার প্রসারে ও দীনি শিক্ষা বিস্তারে অনন্য ভূমিকা রেখেছেন। তার ইন্তেকালে সুন্নি জনতা একজন সর্বোচ্চ অভিভাবককে হারিয়েছেন। সুন্নি অঙ্গনে যে শূন্যতার সৃষ্টি হয়েছে তা অপূরণীয়।

শেরে মিল্লাত এর ইন্তেকালে কক্সবাজারে শোকের ছায়া নেমে এসেছে।বিভিন্ন সংগঠন, শিক্ষা প্রতিষ্ঠানের পক্ষে বিবৃতি জানিয়ে শোক জ্ঞাপন করেছেন।
কক্সবাজার জেলা আহলে সুন্নাত ওয়াল জমাআত এর আহবায়ক ছুরুতিয়া ফাযিল মাদ্রাসার সাবেক অধ্যক্ষ আল্লামা মুহাম্মদ ইদ্রিস ও সদস্য সচিব মাছুমিয়া ইসলামিয়া সুন্নিয়া আলিম মাদ্রাসার সাবেক অধ্যক্ষ হযরতুলহাজ্ব আল্লামা মুফতি সৈয়্যদ মুহাম্মদ উল্লাহ নকশবন্দী,

বাংলাদেশ ইসলামী ফ্রন্ট এর সভাপতি মাওলানা মনজুর আহমদ ও সাধারণ সম্পাদক মাওলানা সিরাজুল ইসলাম সিদ্দিকী,

গাউছিয়া কমিটি বাংলাদেশ এর সভাপতি আলহাজ্ব মোঃ ওমর সুলতান ও সাধারণ সম্পাদক আলহাজ শফিকুর রহমান কোম্পানি।

আঞ্জুমানে নকশাবন্দী মুজাদ্দেদীয়া বাংলাদেশ কক্সবাজার জেলা সভাপতি আল্লামা মুফতি সৈয়্যদ মুহাম্মদ উল্লাহ নকশবন্দী ও সাধারণ সম্পাদক মুহাম্মদ হোসাইন সানী

বাংলাদেশ ইসলামী যুবসেনা কক্সবাজার জেলার সভাপতি হাফেজ মাওলানা আমান উল্লাহ ও সাধারণ সম্পাদক মুহাম্মদ আবদুল হাকিম

মাদ্রাসা-এ তৈয়্যবিয়া তাহেরিয়া এর অধ্যক্ষ মাওলানা শাহাদাত হোসাইন ও উপাধ্যক্ষ মাওলানা কাযী সালাহ উদ্দিন মুহাম্মদ তারেক

রামু ঘোনারপাড়া ইসলামিয়া সুন্নিয়া মাদ্রাসার প্রতিষ্ঠাতা সুপার মাওলানা মুফতি আবদুর রশিদ হক্কানী,

আল্লামা মীর ইয়াহইয়া (রহঃ)ফাউন্ডেশন এর পক্ষে সৈয়্যদ মুহাম্মদ নিয়ামত উল্লাহ

বাংলাদেশ ইসলামী ছাত্রসেনা কক্সবাজার জেলার সভাপতি খাজা মুহাম্মদ বাকিবিল্লাহ ও সাধারণ সম্পাদক নুরুল আবচার ইমন ভিন্ন ভিন্ন বিবৃতিতে শোক প্রকাশ করেন এবং শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানান।

এ ছাড়া শেরে মিল্লাত এর আত্মার মাগফিরাত কামনা করে খতমে কোরআন, খতমে গাউসিয়া, খতমে খাজেগান, খতমে তাহলিল, মিলাদ মাহফিল ও মোনাজাত সহ বিভিন্ন কর্মসূচি দিয়েছে।
আাগামীকাল ৭জুলাই ২০২০ইং মঙ্গলবার বাদে জোহর চট্টগ্রামস্থ জামেয়া আহমদিয়া সুন্নিয়া আলিয়া মাদ্রাসার ময়দানে হুজুরের নামাজে জানাজা অনুষ্ঠিত হবে।

আরো সংবাদ