সাংবাদিক জসিম অসুস্থ দোয়া কামনা - কক্সবাজার কন্ঠ

রোববার, ১১ এপ্রিল ২০২১ ২৮শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ

রবিবার

বিষয় :

প্রকাশ :  ২০১৬-০১-০৬ ১৪:৩৯:২১

সাংবাদিক জসিম অসুস্থ দোয়া কামনা

নিজস্ব প্রতিবেদক:jasim coxsbazar pic-1
কক্সবাজারের তরুন সাংবাদিক জসিম উদ্দিন সিদ্দিকী (৩৫) গুরুতর অসুস্থ হয়ে পড়েছে। ৪ জানুয়ারি সকালে বুকে আর পেটে ব্যথা অনুভব করেলে তাকে জেলা সদর হাসপাতালে নেয়া হয়।
হাসপাতাল সুত্রে জানা গেছে, তার হার্টের সমস্যাসহ পিত্রতলিতে যথাক্রমে ৮ গ্রাম এবং ৬ গ্রাম এর ৩টি পাথর পরীক্ষা নিরীক্ষায় দেখা গেছে। বর্তমানে সাংবাদিক জসিম তার ভাড়া বাসা শহরের বাহারছড়াতে সম্পূর্ণ বিশ্রামে রয়েছে।
জানাগেছে, জসিম দীর্ঘদিন ধরে নানা রোগে ভুগছে। অবশেষে নানা পরীক্ষা-নিরীক্ষা করে তার পেটে পাথর ধরা পড়েছে।
এনিয়ে কক্সবাজার জেলা সদর হাসপাতালের সিনিয়র আবাসিক মেডিক্যাল অফিসার মোস্থফা নুর মোহাম্মদ মহসিন জানিয়েছেন, তার হার্টে সমস্যা রয়েছে পাশাপাশি পির্থতলিতে ৩টি পাথর রয়েছে যা পরীক্ষা-নিরীক্ষার মাধ্যমে জানা যায়। জরুরী ভিত্তিতে অপারেশনের মাধ্যমে পাথর গুলো পেট থেকে বের করতে হবে।
এদিকে জসিম উদ্দিন সিদ্দিকী দরিদ্র পরিবারের সন্তান হওয়ায় অপারেশন করার মত কোনো অর্থ তার কাছে নেই। জসিম স্বাভাবিক জীবনে ফিরে আসতে সহকর্মীদের কাছে আন্তরিক সহযোগিতা কামনা করেছেন।
উল্লেখ্য, জসিম উদ্দিন সিদ্দিকী, অনলাইন নিউজ পোর্টাল কক্সবাজার কন্ঠ ও কক্সবাজার নিউজ এজেন্সীতে কর্মরত রয়েছে। একসময় জসিম শহরের শিক্ষা প্রতিষ্টান আলহেরা একাডেমী, কক্সবাজার পাবলিক হাই স্কুল, ইসলামিয়া মহিলা কামিল মাদ্রাসায় সুনামের সাথে শিক্ষকতা করেছেন। পাশাপাশি দৈনিক দেশবিদেশ, হিমছড়ি, দৈনন্দিন, সৈকত, ইনানী, বাঁকখালী,আপন কন্ঠ এবং স্থানীয় দৈনিক সাঙ্গুঁ’তে ৪ বছর, জাতীয় যথাক্রমে নিউজ পোর্টাল বাংলা মেইল, নিউজ বিডি,আজকের বাংলাদেশসহ আরো অনেক প্রতিষ্টানে জসিম কর্মরত ছিল। যোগাযোগ-০১৮১২৫৮২৬২০।

আরো সংবাদ