সাদের জয়ে রওশনের আনন্দাশ্রু - কক্সবাজার কন্ঠ । জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল

শুক্রবার, ২৮ ফেব্রুয়ারি ২০২০ ১৫ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ

শুক্রবার

প্রকাশ :  ২০১৯-১০-০৫ ২০:০৩:০৮

সাদের জয়ে রওশনের আনন্দাশ্রু

রংপুর-৩ আসনে উপ নির্বাচনে জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা হুসেইন মুহম্মদ এরশাদ ও বেগম রওশন এরশাদের ছেলে রাহগির আলমাহি সাদ এরশাদ জয়ী হয়েছেন। ভোটারের উপস্থিতি কম হলেও শান্তিপূর্ণ অবাধ ও সুষ্ঠু নির্বাচনে মোট ৫৮ হাজার ৮৭৮ ভোট পেয়ে বেসরকারিভাবে সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন তিনি।

Advertisements

উপ-নির্বাচনে সাদ এরশাদ বিজয়ী হয়েছেন খবর পেয়ে মহান আল্লাহর দরবারে সিজদায় যান বিরোধী দলের নেতা বেগম রওশন এরশাদ এমপি। অপ্রীতিকর ঘটনা ছাড়াই শান্তিপূর্ণ নির্বাচন অনুষ্ঠানের মধ্যদিয়ে ছেলে সাদ এরশাদ বিজয়ী হওয়ায় মহান আল্লাহর দরবারে শোকরিয়া আদায় করেন জাতীয় পার্টির অন্যতম এই প্রতিষ্ঠাতা। বর্তমানে তিনি ঢাকায় গুলশানের বাসায় অবস্থান করছেন। সেখানে নেতাকর্মীদের ভিড়।

সাদের বিজয়ে রওশন এরশাদ আনন্দিত। আনন্দে অশ্রু ঝরেছে তার। ছেলের বিজয় রংপুরবাসীকে উৎসর্গ করে তাৎক্ষণিক এক প্রতিক্রিয়ায় মুঠোফোনে সাবেক এই ফার্স্টলেডি রাইজিংবিডিকে বলেন, ‘মহান আল্লাহর দরবারে অশেষ শোকরিয়া জ্ঞাপন করছি। আমি সাদের বিজয় রংপুরবাসীকে উৎসর্গ করলাম। এই বিজয় রংপুরবাসীর বিজয়। তাদের প্রতি আমি কৃতজ্ঞ। সফল রাষ্ট্রনায়ক প্রয়াত হুসেইন মুহম্মদ এরশাদের উত্তরসুরি হিসেবে আপন করে নিয়ে, আস্থা রেখে লাঙলে ভোট দিয়ে সাদকে বিজয়ী করেছেন। তার জন্য দলের সর্বস্তরের নেতাকর্মীর প্রতিও ‍কৃতজ্ঞতা জানাচ্ছি। যারা আন্তরিকতার সঙ্গে রাতদিন পরিশ্রম করেছেন।’

জানা গেছে, রংপুর উপ নির্বাচনে ছেলে সাদ এরশাদের জন্য সারাদিন টেনশনে ছিলেন রওশন এরশাদ। ঢাকায় গুলশানের বাসায় অবস্থান করে দিনভর আল্লাহকে ডাকেন তিনি। কোথায় খাওয়া দাওয়া, কোথায় কি। নামাজ পড়ে, কোরআন তেলাওয়াত করে, দোয়া দরুদ পড়ে ছেলের জন্য দোয়া মোনাজাতেই সময় পার করেছেন। সারাক্ষণ জায়নামাজে পড়ে ছিলেন রওশন এরশাদ। প্রয়াত স্বামী এরশাদের জন্যও মোনাজাত করেন। সন্ধ্যার পর ছেলের বিজয়ের খবর আসা মাত্রই তিনি সেজদায় লুটিয়ে পড়েন। আনন্দে কেঁদে ফেলেন। তার মনে শান্তনা ফিরে আসে।

রওশন এরশাদ বলেন, ‘প্রয়াত পিতার অসমাপ্ত কাজ এগিয়ে নিয়ে যাবেন সাদ এরশাদ। এলাকার সুখে দুখে রংপুরবাসী তাকে পাবেন।’ সংসদ সদস্য হিসেবে সততার সঙ্গে যাতে দায়িত্ব পালন করতে পারেন সে জন্য তিনি সকলের সহযোগিতা কামনা করেন।

আরো সংবাদ