সাবধান হয়ে যান শেখ হাসিনার অ্যাকশান শুরু হয়ে গেছে - কক্সবাজার কন্ঠ

বুধবার, ৫ আগস্ট ২০২০ ২১শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ

বুধবার

বিষয় :

প্রকাশ :  ২০১৯-০৯-২১ ১২:৫৮:৩৪

সাবধান হয়ে যান শেখ হাসিনার অ্যাকশান শুরু হয়ে গেছে

জসিম সিদ্দিকী, কক্সবাজার : বাংলাদেশ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক, সড়ক ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, শেখ হাসিনার অ্যাকশান শুরু হয়ে গেছে তাই সমস্ত টেন্ডারবাজ,সন্ত্রাসী,চাঁদাবাজরা সাবধান হয়ে যান। সন্ত্রাসী চাঁদাবাজ আওয়ামীলীগের হলে তাকে আগে আইনের আওতায় আনা হবে। তিনি ২১ সেপ্টেম্বর বিকালে কক্সবাজার পর্যটন গলফ মাঠে কক্সবাজার জেলা আওয়ামীলীগ আয়োজিত এক বিশাল কর্মী সমাবেশে এসব কথা বলেন। প্রধান অতিথির বক্তব্যে সড়ক ও সেতু মন্ত্রী ওবাইদুল কাদের বলেন, দেশ এখন উন্নতির উচ্চ শিখরে অবস্থান করছে তাই এখন সময় এসেছে দেশের মধ্যে আগাছা পরিস্কার উপড়ে ফেলা।
প্রধানমন্ত্রী শেখ হাসিনা সেই কাজ শুরু করেছে। দেশের মানুষকে প্রধানমন্ত্রী যে ওয়াদা দিয়েছে সেই ওয়াদা তিনি যে কোন মূল্যের বিনিময়ে রক্ষা করবেন। তাই সবাইকে সাবধান হয়ে যাওয়ার জন্য তিনি নির্দেশ দেন। কক্সবাজার জেলা আওয়ামীলীগের সভাপতি এড. সিরাজুল মোস্তফার সভাপতিত্বে অনুষ্টিত সভা সঞ্চালন করেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মুজিবুর রহমান।
এতে প্রধান বক্তার বক্তব্য রাখের কেন্দ্রীয় আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক পানি সম্পদ উপ মন্ত্রী একেএম এনামুল হক শামীম, উপ দপ্তর সম্পাদক ও প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ব্যারিষ্টার বিপ্লব বড়ুয়া, এতে কক্সবাজারের বিভিন্ন পর্যায়ের আওয়ামীলীগ নেতারা বক্তব্য রাখেন।

আরো সংবাদ