সাবেক এমপি অধ্যাপক মোহাম্মদ আলীর জানাযা সম্পন্ন - কক্সবাজার কন্ঠ

শনিবার, ৫ ডিসেম্বর ২০২০ ২০শে অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

প্রকাশ :  ২০২০-১১-১৩ ১৯:১১:০৮

সাবেক এমপি অধ্যাপক মোহাম্মদ আলীর জানাযা সম্পন্ন

সাবেক এমপি অধ্যাপক মোহাম্মদ আলীর জানাযা সম্পন্ন

টেকনাফ প্রতিনিধি :  উখিয়া-টেকনাফ (কক্সবাজার-৪) আসনের সাবেক এমপি ও বর্ষিয়ান রাজনীতিবিদ বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক মোহাম্মদ আলীর নামাযে জানাযা শুক্রবার (১৩নভেম্বর) বিকেল সাড়ে চারটায় হ্নীলা দরগাহ সিএন্ডবি মাঠে অনুষ্ঠিত হয়েছে । এরআগে রাষ্ট্রীয় মর্যাদার আনুষ্ঠানিকতা সম্পন্ন করা হয়। এতে দলমত নির্বিশেষে সর্বস্তরের মানুষের অংশগ্রহণে জানাযার সমাবেশে লাখো জনতার ঢল নামে।

বিশাল নামাযে জানাযায় উপস্থিত ছিলেন উখিয়া-টেকনাফ আসনের সাবেক সংসদ সদস্য কক্সবাজার জেলা বিএনপির সভাপতি শাহজাহান চৌধুরী, কক্সবাজার জেলা আওয়ামীলীগের সভাপতি অ্যাডভোকেট সিরাজুল মোস্তাফা, সাধারণ সম্পাদক মেয়র মুজিবুর রহমান, কক্সবাজার জেলা জামায়াতের আমীর হোয়াইক্যং ইউপি চেয়ারম্যান অধ্যক্ষ নূর আহমদ আনোয়ারী প্রমুখ।

এসময় মরহুমের বড় ছেলে হ্নীলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রাশেদ মাহমুদ আলীসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। জানাযা শেষে মরহুমের লাশ স্থানীয় কবরস্থানে চিরনিদ্রায় শায়িত করা হয়।

উল্লেখ্য, সাবেক সংসদ সদস্য ও বর্ষিয়ান রাজনীতিবিদ বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক মোহাম্মদ আলী (৮৩) ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন)। টেকনাফের হ্নীলাস্থ বাড়িতে অসুস্থতা দেখা দিলে তাকে চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে আনা হয়। পরে শুক্রবার (অর্থাৎ বৃহস্পতিবার দিবাগত) রাতে কক্সবাজার জেলা সদর হাসপাতালে ভোররাত চারটার দিকে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

আরো সংবাদ