সুশান্তের সঙ্গে যে কারণে ব্রেকআপ করেছিলেন সারা - কক্সবাজার কন্ঠ

বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০ ১৩ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

প্রকাশ :  ২০২০-০৯-৩০ ০৮:৩১:৫৭

সুশান্তের সঙ্গে যে কারণে ব্রেকআপ করেছিলেন সারা

নিউজ ডেস্ক :  অভিষেক কাপুর পরিচালিত ‘কেদারনাথ’ ছবির কাজ করতে গিয়ে একে অপরের প্রেমে পড়েছিলেন সারা আলি খান ও  প্রয়াত তারকা সুশান্ত সিং রাজপুত।

দু’জনে মিলে একসঙ্গে ঘুরতে গিয়েছিলেন ব্যাংকক। সেখানে সারার পেছনে ৭০ লাখ রুপি খরচ করেছিলেন সুশান্ত। এমনকি প্রয়াত এই তারকার ফার্মহাউজেও বেশ কয়েকবার গিয়েছিলেন সারা আলি খান।

তবে সুশান্ত সিং রাজপুত বেঁচে থাকাকালীন তাদের প্রেমের সম্পর্কের কথা প্রকাশ্যে না আসলেও, এই তারকার মৃত্যুর পর দু’জনকে ঘিরে সামনে আসতে শুরু করে নানা চাঞ্চল্যকর তথ্য।

সম্প্রতি সুশান্তের সঙ্গে নিজের প্রেম ও বিচ্ছেদের কথা স্বীকার করে নিয়েছেন সারা আলি খান নিজেও।

মাদককাণ্ডে গত ২৬ সেপ্টেম্বর এনসিবি দফতরে ডাকা হয়েছিলো সারা আলি খান, দীপিকা পাড়ুকোন ও শ্রদ্ধা কাপুরকে। সেখানেই সুশান্তের সঙ্গে প্রেম ও বিচ্ছেদ নিয়ে প্রশ্ন করা হয়েছে সারাকে।

সুশান্তের অতিরিক্ত মাদক সেবন নাকি তার সঙ্গে বিচ্ছেদের জন্য কেউ সারাকে জোর করেছিলেন? এমন নানা প্রশ্ন বলিউডের এই অভিনেত্রীকে করেছিলেন এনসিবি কর্মকর্তারা।

সেসব প্রশ্নের জবাবে বলিউডের এই অভিনেত্রী বলেছিলেন, মাদক সেবন বা কারও জোরে নয়, নিজের চলচ্চিত্র ক্যারিয়ারে সম্পূর্ণ মনোযোগ দিতেই সুশান্তের সঙ্গে প্রেমের সম্পর্কের ইতি টেনেছিলেন তিনি। তাছাড়া সুশান্ত সিং রাজপুত তার সম্পর্কের প্রতি নাকি অনুগত ছিলেন না। আর এটিও একটি কারণ ছিলো তাদের সম্পর্ক ভাঙার।

আরো সংবাদ