হোটেলে অগ্নিনির্বাপক ব্যবস্থায় ক্রটি থাকায় জরিমানা - Coxsbazarkontho.com

শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০১৯ ৫ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

শুক্রবার

বিষয় :

প্রকাশ :  ২০১৯-০৪-০১ ১২:৪৬:৫১

হোটেলে অগ্নিনির্বাপক ব্যবস্থায় ক্রটি থাকায় জরিমানা

নিজস্ব প্রতিবেদক: কক্সবাজার শহরের হোটেল-মোটেল অভিযান চালিয়েছে ভ্রাম্যমাণ আদালত। অগ্নিনির্বাপক ব্যবস্থায় ক্রটি থাকায় তিন হোটেলকে এক লাখ টাকা জরিমানা করা হয়েছে।

সোমবার (১ এপ্রিল) দুপুরে কক্সবাজার শহরের কলাতলীতে এ অভিযান পরিচালনা করা হয়। ‘সী ওয়ার্ল্ড’ ছাড়াও আরও দুইটি হোটেলে অগ্নিনির্বাপক ব্যবস্থায় ক্রটি থাকায় এক লাখ টাকা জরিমানা করা হয়। এ সময় সী ওয়ার্ল্ড নামক হোটেলের নির্বাহী পরিচালক (অপারেশন) শহিদুল ইসলাম নিজেকে বেসরকারি টেলিভিশন চ্যানেল ‘এশিয়ান টিভি’র স্পেশাল করেসপন্ডেন্ট পরিচয় দেন। এ সময় স্থানীয় গণমাধ্যম কর্মীদের সাথেও তিনি দুর্ব্যবহার করেন বলে অভিযোগ রয়েছে।

এ ব্যাপারে হোটেলটির নির্বাহী পরিচালক (অপারেশন) শহিদুল ইসলাম বলেন, আমি এশিয়ান টেলিভিশনে কাজ করি, তাই পরিচয় দিচ্ছি। ভ্রাম্যমাণ আদালতকে কার্ড দেখিয়েছি। তবে কার্ড দেখিয়ে কী বোঝানোর চেষ্টা করছেন, এমন প্রশ্নের উত্তর না দিয়ে স্থান ত্যাগ করেন শহিদুল ইসলাম। এ বিষয়ে জানতে চাইলে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট সেলিম শেখ বলেন, তিনি (হোটেল মালিক) কার্ড দেখিয়ে কী বোঝানোর চেষ্টা করেছেন, জানি না। তার হোটেলে অগ্নিনির্বাপক ব্যবস্থা পর্যাপ্ত নেই; তাই জরিমানা করা হয়েছে।

আরো সংবাদ

আর্কাইভ ক্যালেন্ডার
সেপ্টেম্বর ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« আগষ্ট    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০