আত্মসমর্পনকারি ইয়াবা কারবারিদের চার্জশীট আদালতে দাখিল - কক্সবাজার কন্ঠ

বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

প্রকাশ :  ২০২০-০১-২০ ১২:৩০:২৬

আত্মসমর্পনকারি ইয়াবা কারবারিদের চার্জশীট আদালতে দাখিল

কক্সবাজার : আত্মসমর্পণকারি ১০১ জন ইয়াবা কারবারির বিরুদ্ধে দায়ের দুইটি মামলার চার্জশীট আদালতে জমা দিয়েছে পুলিশ। ২০ জানুয়ারি দুপুরে কক্সবাজারের ম্যাজিস্ট্রেট আদালতের বিচারিক হাকিম তামান্না ফারাহ এর আদালতে পুলিশ এ চার্জশীট প্রদান করে বলে জানান কক্সবাজারের পাবলিক প্রসিকিউটর (পিপি) ফরিদুল আলম। গত বছর ১৬ ফ্রেব্রুয়ারী টেকনাফ পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালের উপস্থিতিতে আত্মসমর্পণ করে তালিকাভূক্ত ও চিহ্নিত ১০২ জন ইয়াবা কারবারি। এদের কাছ থেকে জব্দ বেশ কিছু সংখ্যক অস্ত্র, গুলি ও ইয়াবা ছিলো।
এ নিয়ে আত্মসমর্পণকারি ইয়াবা কারবারিদের বিরুদ্ধে পুলিশ বাদী হয়ে অস্ত্র ও মাদক আইনে ২ টি মামলা দায়ের করা হয়। আত্মসমর্পণকারি ১০২ জনের মধ্যে একজনের কারাগারে বন্দি থাকা অবস্থায় মৃত্যু হয়েছে।[the_ad_placement id=”after-image”]
পিপি ফরিদুল আলম বলেন, কারাগারে থাকা আত্মসমর্পণকারি ১০২ জনের মধ্যে ১০১ জনের বিরুদ্ধে দায়ের ২ টি মামলায় পুলিশ আদালতে চার্জশীট প্রদান করেছে। এতে কারা হাজতে থাকাকালীন অপর একজনের মৃত্যু হওয়ায় চার্জশীট থেকে বাদ দেয়া হয়েছে। আদালত চার্জশীট ২ টি আমলে নিয়েছে বলে জানান পিপি ফরিদুল আলম।

আরো সংবাদ