আদর্শ মহিলা মাদ্রাসায় শিশু শিক্ষার্থী ধর্ষণের শিকার - কক্সবাজার কন্ঠ

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বৃহস্পতিবার

প্রকাশ :  ২০২১-০৩-২২ ১২:২৮:৫৯

আদর্শ মহিলা মাদ্রাসায় শিশু শিক্ষার্থী ধর্ষণের শিকার

মহেশখালীতে গৃহবধু ধর্ষণের অভিযোগে যুবলীগ নেতাসহ ২ জনের বিরুদ্ধে মামলা

কক্সবাজার : কক্সবাজারের একটি মাদ্রাসার এতিমখানায় দশ বছরের এক কন্যা শিশু ধর্ষণের শিকার হয়েছে। গত ১৬ মার্চ সংঘটিত ঘটনায় মাদ্রাসা কর্তৃপক্ষ ধামাচাপা দেয়ার চেষ্টা করলেও গোপন সংবাদে পুলিশ অভিযুক্ত মাদ্রাসা দারোয়ান আটক করেছে। একই সঙ্গে উদ্ধার করেছে শিশুটিকে।

কক্সবাজার বাস টার্মিনাল সংলগ্ন আদর্শ মহিলা কামিল মাদ্রাসায় এ ঘটনা ঘটে। এতে আটক দারোয়ান মহি উদ্দিন (৪৪) কুতুবদিয়া উপজেলার বাসিন্দা।

কক্সবাজার সদর থানার ওসি শেখ মুনীর উল গীয়াস জানান, রোববার রাতে অজ্ঞাত এক নারী মোবাইল ফোনে আদর্শ মহিলা কামিল মাদ্রাসার এতিম খানায় এক শিশু ধর্ষণের তথ্য দেন। এর প্রেক্ষিতে পুলিশের একটি দল ঘটনাস্থলে গিয়ে তদন্ত শুরু করলে ধর্ষণের শিকার শিশুটিকে শনাক্ত করা সম্ভব হয়। পরে ওই শিশুর দেয়া তথ্য মতে দারোয়ানকে আটক করা হয়।

তিনি জানান, গত ১৬ মার্চ ঘটনাটি সংঘটিত হলেও মাদ্রাসা কর্তৃপক্ষ ধামাচাপা দেয়ার চেষ্টা চালায়। এমন কি একটি বেসরকারি ক্লিনিকে গোপনে চিকিৎসা দেয়া হয়েছে। শিশুটি এতিম। তার এক নানী বাদী হয়ে দারোয়ানকে অভিযুক্ত করে মামলা দায়ের করেছে। তদন্ত করে জড়িত অন্যান্যদের বিরুদ্ধেও ব্যবস্থা গ্রহণ করা হবে। শিশুটি কক্সবাজার জেলা সদর হাসাপতালে চিকিৎসা দেয়া হচ্ছে। গ্রেফতার দারোয়ানকে আদালতে প্রেরণ করা হয়েছে।

আরো সংবাদ