আলীর জাঁহালে দিনদুপুরে রড সিমেন্টের দোকানে চুরি - কক্সবাজার কন্ঠ

মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪ ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মঙ্গলবার

বিষয় :

প্রকাশ :  ২০২০-১০-১১ ১৬:৪০:৫২

আলীর জাঁহালে দিনদুপুরে রড সিমেন্টের দোকানে চুরি

নিজস্ব প্রতিবেদক : কক্সবাজার শহরের আলীর জাঁহালের রড সিমেন্টের দোকান বায়েজিদ কর্পোরেশনে দিনেদুপুরে চুরির ঘটনা ঘটেছে। উক্ত চোর দোকানের ক্যাশ টেবিলের ডয়ার থেকে নগদে ৪২ হাজার টাকা নিয়ে গেছে। তবে চুরির পুরো বিষয়টি অফিসের সিসিটিভি ক্যামেরায় রেকর্ড রয়েছে। ১১ অক্টোবর সকালে এই চুরির ঘটনা ঘটে।

জানা যায়, আলীর জাঁহালস্থ সাইফুল কমিউিনিটি সেন্টারের পূর্বপাশে সুনামধণ্য ব্যবসা প্রতিষ্ঠান বায়েজিদ কর্পোরেশন দীর্ঘদিন ধরে ওই এলাকায় ব্যবসা করে আসছে। প্রতিদিনের ন্যায় ১১ অক্টোবর সকালে দোকান খুলে ম্যানেজার বেলাল উদ্দিন। দোকান পরিস্কার করে দোকানের সামনে রাস্তার দক্ষিন পাশে নাস্তা করতে যায় ম্যানেজার বেলাল। এসময় ৫ মিনিটের ব্যবধানে দোকানের অফিসে প্রবেশ করে মধ্য বয়সের একজন চোর। সে অফিসের ক্যাশ টেবিলের প্রথম ও দ্বিতীয় ডয়ার খুলে নগদে ৪২ হাজার টাকা নিয়ে সরে পড়ে।
পরে ম্যানেজার এসে টাকা না পেয়ে সিসিটিভি ক্যামেরায় চুরির ঘটনা দেখতে পাই। এবিষয়ে বায়েজিদ কর্পোরেশনের মালিক শহীদউল্লাহ কায়সার শহীদ জানান, চুরির ঘটনার ভিডিওি ইতিমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরেল হয়েছে।

আলীর জাঁহালে দিনেদুপুরে রড সিমেন্টের দোকানে চুরি

 

 

 

ভদ্রভেসে চোর দোকানে ডুকে ৪২ হাজারের অধিক নগদ টাকা নিয়ে গেছে। সবার কাছে অনুরোধ এই চোরকে ধরিয়ে দিতে পারলে বা সনাক্তকারিকে উপযুক্ত পুরস্কৃত করা হবে। পাশাপাশি প্রয়োজনে ০১৮১৯ ৬৩৩৪২৪ উক্ত মোবাইল নম্বরে যোগাযোগ করার জন্য অনুরোধ জানিয়েছেন দোকান মালিক শহিদউল্লাহ কায়সার।

আরো সংবাদ