আ. লীগের বিচার হবে জনগণের আদালতে - কক্সবাজার কন্ঠ

মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪ ৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

মঙ্গলবার

প্রকাশ :  ২০২০-০১-১৫ ১৮:৩৯:৫১

আ. লীগের বিচার হবে জনগণের আদালতে

নিউজ ডেস্ক:  বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, দেশকে ব্যর্থ রাষ্ট্রে পরিণত করার জন্য অবশ্যই আওয়ামী লীগের বিচার হবে জনগণের আদালতে। স্বাধীনতার ৪৮ বছর পরও মানুষ কষ্ট, যন্ত্রণা ও নির্যাতনের মধ্যে দিন পার করছে। যারা রাজনীতি করতে চায়, সুস্থ দেশ গড়তে চায় তাদের মিথ্যা মামলা দিয়ে কারাগারে নিক্ষেপ করা হচ্ছে। আওয়ামী লীগের বিরোধিতা করার জন্য ৩৬ লাখ মানুষের নামে মিথ্যা মামলা দেওয়া হয়েছে। [the_ad id=”36442″]

গতকাল বুধবার বিকেলে ঠাকুরগাঁও সদর উপজেলার ভুল্লি ৫ নম্বর বালিয়া ইউনিয়ন জাতীয়তাবাদী দলের দ্বি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে ফখরুল এসব কথা বলেন।

ফখরুল বলেন, আওয়ামী লীগ নির্বাচনকে প্রহসনে পরিণত করে শুধু ক্ষমতায় চিরদিন টিকে থাকার জন্য নতুন আঙ্গিকে ছদ্মবেশী বাকশাল প্রতিষ্ঠিত করেছে। এ দেশটা সম্পূর্ণভাবে একটি দল যারা সন্ত্রাস করছে, তাদের হাতে চলে গেছে। সে দলটি রাষ্ট্রযন্ত্রকে ব্যবহার করে ক্ষমতায় টিকে রয়েছে এবং দুর্নীতির চরম পর্যায়ে নিয়ে গেছে।[the_ad_placement id=”after-image”] সম্মেলনে বালিয়া ইউনিয়ন সভাপতি আনোয়ার হোসেনের সভাপতিত্বে জেলা বিএনপির সভাপতি তৈমুর রহমান, সাধারণ সম্পাদক মির্জা ফয়সল আমিন প্রমুখ উপস্থিত ছিলেন।

আরো সংবাদ