উখিয়ায় ফোর মার্ডার মামলা পিবিআই’কে হস্তান্তর করা হয়েছে - কক্সবাজার কন্ঠ

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

প্রকাশ :  ২০১৯-১০-১৩ ১২:১৭:২৭

উখিয়ায় ফোর মার্ডার মামলা পিবিআই’কে হস্তান্তর করা হয়েছে

জসিম সিদ্দিকী, কক্সবাজার: কক্সবাজারের উখিয়া উপজেলার রত্নাপালং ইউনিয়নের পূর্ব রত্নাপালং বড়ুয়াপাড়া গত ২৫ সেপ্টেম্বর দিবাগত রাতে সংগঠিত হওয়া চাঞ্চল্যকর ফোর মার্ডার হত্যাকান্ডের মামলা আরো নিবিড়ভাবে তদন্তের জন্য পিবিআই (পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন) কে হস্তান্তর করা হয়েছে। গত ১০ অক্টোবর মামলাটি অফিসিয়ালি ফাইলপত্র, সকল ডকুমেন্টস পিবিআইকে হস্তান্তর করা হয়। ১৩ অক্টোবর সকালে কক্সবাজার জেলা আইনশৃংখলা কমিটির সভায় কক্সবাজারের পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন বিপিএম এ তথ্য প্রকাশ করেন।[the_ad_placement id=”new”]
সভায় জানানো হয়, চাঞ্চল্যকর এ হত্যাকান্ড ঘটার ৩ দিন পরই মূলতঃ মামলাটি পিবিআইকে হস্তান্তর করার জন্য উর্ধ্বতন কর্তৃপক্ষ নির্দেশ দিয়েছিলেন। কিন্তু কক্সবাজার জেলা পুলিশ অক্লান্ত পরিশ্রম করে মামলাটির একটা পর্যায়ে পৌঁছায় মামলাটি আরো অধিকতর তদন্তের জন্য কক্সবাজার জেলা পুলিশ সময় নিয়েছিলো। এ মামলাটি পিবিআই এর মাধ্যমে আরো নিরপেক্ষ ও সুষ্ঠু তদন্ত করে প্রকৃত খুনীদের সনাক্ত করে তাদেরও আইনের আওতায় নিয়ে আসবেন বলে এসপি জানান। উখিয়া উপজেলার রত্নাপালং ইউনিয়নের পূর্ব রত্নাপালং বড়ুয়া পাড়ায় প্রবাসী রোকেন বড়ুয়ার বাড়ীতে গত ২৫ সেপ্টেম্বর দিবাগত রাত্রে রোকন বড়ুয়ার মা সুখী বালা বড়ুয়া (৬৫), সহধর্মিণী মিলা বড়ুয়া (২৫), একমাত্র পুত্র রবিন বড়ুয়া (৫) ও ভাইজি সনি বড়ুয়া (৬)কে কে বা কারা জবাই করে হত্যা করে। এর মধ্যে, নিহত রবিন বড়ুয়া রুমখা সয়েরা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রাক প্রাথমিক শ্রেণির ছাত্র এবং সনি বড়ুয়া একই স্কুলের প্রথম শ্রেণির ছাত্রী ছিলো।
এবিষয়ে ২৬ সেপ্টেম্বর উখিয়া থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়। মামলায় নিহত মিলা বড়ুয়ার পিতা ও রোকেন বড়ুয়ার শ্বশুর শশাংক বড়ুয়া বাদী হয়েছেন। মামলার এজাহারে সুনির্দিষ্ট কাউকে আসামী করা হয়নি, আসামী অজ্ঞাত হিসাবে এজাহারে উল্লেখ রয়েছে।

আরো সংবাদ