উখিয়ায় বন্দুকযুদ্ধে দুই রোহিঙ্গা মাদক কারবারি নিহত - কক্সবাজার কন্ঠ

বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

প্রকাশ :  ২০২০-০১-০৬ ১১:৪৭:২১

উখিয়ায় বন্দুকযুদ্ধে দুই রোহিঙ্গা মাদক কারবারি নিহত

কক্সবাজার: কক্সবাজারের উখিয়ার পালংখালীতে বিজিবির সাথে বন্দুকযুদ্ধে দুই রোহিঙ্গা মাদক কারবারি নিহত হয়েছে। নিহতদের লাশ ময়না তদন্তের জন্য কক্সবাজার জেলা সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে। নিহত দুজনই মিয়ানমারের নাগরিক বলে জানায় বিজিবি। এসময় উদ্ধার করা হয়েছে ২০ হাজার ইয়াবা ও একনলা ১টি বন্দুকসহ দুই রাউন্ড কার্তুজ। ৬ জানুয়ারি সকালে কক্সবাজারস্থ ৩৪ বিজিবি ও ইয়াবা কারবারিদের মধ্যে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।[the_ad id=”36442″]

নিহত ইয়াবা কারবারিরা হলেন, মিয়ানমারের উনচিপ্রাং এলাকা থেকে পালিয়ে এসে উখিয়া রোহিঙ্গা শিবিরের ২২নং ব্লকে আশ্রয় নেয়া মৃত সুলতান আহমদের পুত্র মোহাম্মদ ইসমাইল (২৮) ও মো. আবু সৈয়দের পুত্র মো. হেলাল উদ্দিন (২০)।

[the_ad_placement id=”after-image”]৩৪ বিজিবির অধিনায়ক আলী হায়দার আজাদ আহমেদ সংবাদকে বলেন, কতিপয় ইয়াবা কারবারি উখিয়ার পালংখালী পূর্ব ফাঁড়ির বিল এলাকা দিয়ে মিয়ানমার থেকে বাংলাদেশে মাদক প্রবেশ করার খবরে বিজিবির টহলদল অভিযান চালায়। এসময় বিজিবি সদস্যদের লক্ষ্য করে এলোপাতাড়ি গুলিবর্ষণ করে মাদক কারবারিরা। পরে আত্মরক্ষার্তে বিজিবি সদস্যরাও গুলি চালায়। এক পর্যায়ে দুই মাদক কারবারি গুলিবিদ্ধ হলে তাদের হাসপাতালে নেয় হয়। এ সময় দায়িত্বরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

আরো সংবাদ