উখিয়ায় ৭০ হাজার ইয়াবাসহ পাচারকারি আটক - কক্সবাজার কন্ঠ

বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

বৃহস্পতিবার

প্রকাশ :  ২০২১-০৩-২৮ ১৩:১০:৫১

উখিয়ায় ৭০ হাজার ইয়াবাসহ পাচারকারি আটক

উখিয়ায় ৭০ হাজার ইয়াবাসহ পাচারকারি আটক

সংবাদ বিজ্ঞপ্তি  :  কক্সবাজারের উখিয়া উপজেলার মরিচ্যা যৌথ চেকপোস্টে ৭০ হাজার ইয়াবাসহ এক ব্যক্তিতে আটক করেছে বিজিবি। রবিবার (২৮ মার্চ) সকাল সাড়ে ৯টার দিকে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) এর কক্সবাজার রিজিয়নের আওতাধীন রামু ৩০ বিজিবি এর মরিচ্যা যৌথ চেকপোস্টের টহলদল গোপন সংবাদের ভিত্তিতে জানতে জানতে পারে, টেকনাফ থেকে কক্সবাজারগামী একটি সিএনজি অটোরিক্সা করে ইয়াবা পাচার হচ্ছে।

পরবর্তীতে নায়েব সুবেদার মোঃ মাহমুদুল হাসান এর নেতৃত্বে টেকনাফ-কক্সবাজর মহাসড়কে মরিচ্যা যৌথ চেকপোস্টে টেকনাফ থেকে কক্সবাজারগামী একটি সিএনজি অটোরিক্সা (যার ইঞ্জিন নম্বর-৩৩১১৯৯) তল্লাশী করা হলে তল্লাশীকালীন সিএনজির চালক জসিম উদ্দিন (৩২), পিতা-মৃত নরুল ইসলাম , গ্রাম-ডেঙ্গাপাড়া, পোস্ট- খরুলিয়া, থানা-কক্সবাজার, জেলা-কক্সবাজার এর আচরণ সন্দেহজনক হওয়ায় তার দেহ তল্লাশী করা হয়।

তার নিকট হতে কিছু পাওয়া যায়নি বিধায় পরবর্তীতে সিএনজিটি পূণরায় তল্লাশী করা হয় এবং সিএনজির ভিতরে যাত্রী বসার ছিটের পিছনে বিশেষভাবে লুকায়িত অবস্থান ৭ (সাত) প্যাকেটে ৭০,০০০ (সত্তর হাজার) বার্মিজ ইয়াবা উদ্ধার করা হয়। এ ঘটনায় পাচারে ব্যবহৃত সিএনজি অটোরিক্সাটি জব্দ করা হয়েছে। জব্দ ইয়াবার আনুমানিক মূল্য ২ কোটি ১০ লাখ টাকা বলে জানিয়েছে বিজিবি। জব্দ ইয়াবা ও অটোরিক্সাসহ ধৃত পাচারকারীকে রামু থানায় সোপর্দ করা হয়েছে।

আরো সংবাদ