উত্তর কলাতলী আদর্শপাড়া সমাজ পরিচালনা কমিটি গঠিত - কক্সবাজার কন্ঠ

শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

শুক্রবার

প্রকাশ :  ২০২১-০৪-০৮ ১৬:৪৭:০৮

উত্তর কলাতলী আদর্শপাড়া সমাজ পরিচালনা কমিটি গঠিত

উত্তর কলাতলী আদর্শপাড়া সমাজ পরিচালনা কমিটি গঠিত

বার্তা পরিবেশক : কক্সবাজারের পর্যটন এলাকার উত্তর কলাতলী আদর্শপাড়া সমাজ পরিচালনা কমিটি পুনরায় গঠিত হয়েছে। গত ৭ এপ্রিল বুধবার রাত ১০টার সময় আলহাজ্ব সাহাব উদ্দিন ম্যানশনের নিচতলায় সমিতির কার্যালয়ে এক সভা অনুষ্ঠিত হয়। সভায় উপস্থিত সকলের সম্মতিক্রমে উক্ত সমিতিকে আরও শক্তিশালী করতে এবং সমাজ ও এলাকার উন্নয়নে কাজ করতে পুনরায় কমিটি গঠনের সিদ্ধান্ত গৃহিত হয়।

পরে সকলের সম্মতিক্রমে সভাপতি মনোনীত হন, আলহাজ্ব হাজী সাহাব উদ্দিন, সিনিয়র সহ-সভাপতি নুরুল হুদা ও শাকের আহমদ, সাধারণ সম্পাদক- জসিম উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক- আবদুল করিম প্রকাশ বাচা মিয়া, সাংগঠনিক সম্পাদক- নুরুল হুদা প্রকাশ গোরা মিয়া, সহ-সাংগঠনিক সম্পাদক আবদুর রহিম, প্রচার সম্পাদক- মিজানুর রহমান (রিয়াদ), কোষাধ্যক্ষ ছৈয়দ হোসেন, সহকারী কোষাধ্যক্ষ- ফরিদ আলম। সদস্য যথাক্রমে- সাহাব উদ্দিন, ফজল করিম, সাইদুল হক চৌধুরী, শংকর বড়ুয়া ও শামশুল হুদা।

উল্লেখ্য উক্ত সমাজ কমিটি ২০১১ ইং সালের স্থাপিত হয়ে অদ্যাবধি কার্যক্রম চালিয়ে আসছেন। পাশাপাশি বর্তমান পুনরায় নব-গঠিত কমিটি আগামী ১০ বছরের জন্য সমাজ ও এলাকার উন্নয়নে কাজ করে যাবেন বলে উপস্থিত সকলেই সিদ্ধান্তে একমত পোষণ করেন।

আরো সংবাদ