একটু প্রেম দরকার’ বদলে রাখা হলো ‘ক্রিমিনাল’ - কক্সবাজার কন্ঠ

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শুক্রবার

প্রকাশ :  ২০১৯-১২-২৯ ১০:০৫:০৬

একটু প্রেম দরকার’ বদলে রাখা হলো ‘ক্রিমিনাল’

বিনোদন ডেস্ক:  চলচ্চিত্রের জনপ্রিয় জুটি শাকিব খান ও শবনম বুবলীকে নিয়ে ‘মাননীয় সরকার একটা প্রেম দরকার’ নামে ছবির মহরত অনুষ্ঠিত হয়েছিল ২০১৮ সালে। কিন্তু শুটিং করতে এসে পাল্টে যায় ছবির নাম। ‘মাননীয় সরকার একটা প্রেম দরকার’ নাম পাল্টিয়ে রাখা হয় ‘একটু প্রেম দরকার’!

শুটিং শেষে ছবির পরিচালক শাহিন সুমন জানালেন, আবারও নাম পরিবর্তন করা হয়েছে। নতুন নাম রাখা হলো ‘ক্রিমিনাল’।

তিনি বলেন, ‘একটু প্রেম দরকার’ নাম পরিবর্তন করে নতুন নামকরণ করা হয়েছে ‘ক্রিমিনাল’। ছবির গল্পের উপর ভিত্তি করেই নামের পরিবর্তন করা হয়েছে। প্রেক্ষাগৃহে গিয়ে ছবিটি দেখলে দর্শক ক্রিমিনাল নামের সার্থকতা খুঁজে পাবেন।

এ ছবির শুটিং শেষ হলেও বেশকিছু কারেকশন বাকি আছে বলে জানান শাহীন সুমন। তিনি বলেন, আগামী সপ্তাহে কালার কারেকশন ও ব্যাকগ্রাউন্ড মিউজিকের কাজ করব। ছবি দেখার পর দর্শক যেন সেকেলে না বলে সেই চিন্তা মাথায় নিয়েই কাজ করেছি।[the_ad id=”36442″]

ছবি কবে মুক্তি পাবে জানতে চাইলে নির্মাতা শাহীন সুমন বলেন, মুক্তির বিষয়টি প্রযোজনা সংস্থার ব্যাপার। এ বিষয়ে এখনও সিদ্ধান্ত চূড়ান্ত হয়নি। এ ছবিটি প্রযোজনা করছে শাপলা মিডিয়া। প্রযোজনা প্রতিষ্ঠান সূত্রে জানা যায়, আগামী ঈদুল আযহায় মুক্তি পাবে ‘ক্রিমিনাল’।

শাকিব খান-বুবলী ছাড়াও এ ছবিতে অভিনয় করেছেন সাদেক বাচ্চু, মিশা সওদাগর, অমিত হাসান, শিবা সানু, ডন, সাবেরী আলম, মৃদুলা। ক্রিমিনালের কন্টেন্ট পার্টনার হিসেবে থাকছে লাইভ টেকনোলজিস।

আরো সংবাদ