ঐক্যবদ্ধ থাকলে বিএনপি আর কখনও জোয়ারের দেখা পাবে না - কক্সবাজার কন্ঠ

মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪ ৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

প্রকাশ :  ২০২০-০১-২১ ১৩:০৪:৩৬

ঐক্যবদ্ধ থাকলে বিএনপি আর কখনও জোয়ারের দেখা পাবে না

জসিম সিদ্দিকী, কক্সবাজার: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক যোগাযোগ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপি বলেছেন, বিএনপির সব কিছু ভাটা পড়ে গেছে। তাদের আন্দোলনেও ভাটা পড়ে গেছে, তাদের নির্বাচনে ভাটা পড়ে গেছে। তাদের আর কখনো জোয়ার আসবে না।
২১ জানুয়ারি সন্ধ্যায় কক্সবাজার পাবলিক হল ময়দানে জেলা আওয়ামী লীগের আয়োজিত কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
তিনি বলেন, আজ বিএনপি দাবি করে তাদের গণজোয়ার। কিন্তু তাদের আন্দোলনেও ভাটা, নির্বাচনেও ভাটা, জোয়ার তারা দেখেনি। জোয়ার তারা ইনশাআল্লাহ দেখতে পাবে না। তাই বলছি আওয়ামী লীগ যদি ঐক্যবদ্ধ থাকে তাহলে বিএনপি আর কখনও জোয়ারের দেখা পাবে না।    [the_ad_placement id=”after-image”]
উক্ত কর্মী সমাবেশে কাদের নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, সবাই এক থাকবেন। নিজের দল ভারি করার জন্য সুবিধা বাদীদের দলে ভিড়াবেন না। দুঃসময়ের ত্যাগী নেতাকর্মীদের মূল্যায়ন করুন। ওয়ার্ড কমিটি পর্যন্ত সব কমিটি করে ফেলুন। তৃণমূল পর্যন্ত সব কমিটিতে ত্যাগী নেতাকর্মীদের পদায়ন করবেন। সব কমিটি শেষ করে জেলা কমিটি করতে হবে।
কক্সবাজার জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট সিরাজুল মোস্তফার সভাপতিত্বে কর্মী সমাবেশে উপস্থিত নেতাকর্মীদের উদ্দেশ্যে ওবায়দুল কাদের বলেন, নিজেদের ভেদাভেদ ভুলে যান। আপন ঘরের শত্রু থাকলে বাহিরের শত্রু দরকার নেই। যে কোনো মূল্যে নিজেদের ঐক্য সু-দৃঢ় করতে হবে।   [the_ad id=”36442″]
জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মজিবুর রহমানের সঞ্চালনায় সমাবেশে আরও বক্তব্য রাখেন সাইমুম সরওয়ার কমল এমপি, আশেক উল্লাহ রফিক এমপি, কানিজ ফাতেমা মোস্তাক এমপি, জেলা পরিষদের চেয়ারম্যান মোস্তাক আহমেদ চৌধুরী, কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান লে. কর্নেল (অব.) ফোরকান আহমদসহ জেলা, উপজেলা পর্যায়ের নেতৃবৃন্দ।
উক্ত সমাবেশে জেলা আওয়ামী লীগ, যুবলীগ, মহিলা লীগ, ছাত্রলীগ, শ্রমিক লীগ, স্বেচ্ছাসেবক লীগ, তাঁতী লীগসহ এর অঙ্গ ও সহযোগী সংগঠনসহ জেলা ও উপজেলার নেতা-কর্মীরা যোগ দেন।

আরো সংবাদ