কক্সবাজারে অবৈধ নারীসহ ‘ভূঁয়া সাংবাদিককে পুলিশে দিল জনতা - কক্সবাজার কন্ঠ

মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪ ৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

প্রকাশ :  ২০২০-০৮-০৭ ১৮:৫৭:৪৩

কক্সবাজারে অবৈধ নারীসহ ‘ভূঁয়া সাংবাদিককে পুলিশে দিল জনতা

নিজস্ব প্রতিবেদক : কক্সবাজার শহরের ঝাউতলা এলাকা থেকে নারীসহ কাজল নামে এক ভূঁয়া সাংবাদিককে ধরে পুলিশে দিয়েছেন স্থানীয় জনতা।  সেলিনা নামের এক নারীর সাথে অনৈতিক কর্মকান্ড করার সময় ওই ভূঁয়া সাংবাদিককে আটক করে তার মাথাও ন্যাড়া করে দিয়েছেন উত্তেজিত জনতা। পরে কক্সবাজার সদর থানা পুলিশের কাছে তুলে দেন তারা।

ঘটনাটি ঘটেছে শুক্রবার (৭ আগষ্ট) সন্ধ্যায়। ওই সময় সেলিনা নামের ওই মহিলাকেও থানায় নিয়ে আসে পুলিশ।

সূত্র মতে, দীর্ঘদিন ধরে কক্সবাজার শহরের ঝাউতলার এলাকার বাসিন্দা সেলিনার সাথে অবৈধ সম্পর্কে জড়িয়ে পড়েন ভুঁয়া সাংবাদিক কাজল। তারা দুইজনই আত্বীয়তার সুযোগে কাজল ওই বাড়িতে আসতেন এবং অবৈধ মেলামেশা করতেন।

সুত্রের দাবি, স্বামী পরিত্যক্তা সেলিনার এই নারীর বাড়ি কলাতলীতে। বিয়ে করার আশ্বাস দিয়ে দীর্ঘদিন তার বাড়িতে যাতায়াত করতেন কাজল। তাদের এক প্রকার বিয়ের কথাও চলছিল। কিন্তু হঠাৎ তাদের ভেতর কি হয়েছে তা স্পষ্ট বলা যাচ্ছে না। তবে তারা দুইজনই বিবাহিত এবং উপযুক্ত সন্তান রয়েছে।

এদিকে স্থানীয় সূত্র বলছে, কাজল নামের এই ব্যক্তি কক্সবাজার থেকে প্রকাশিত একটি দৈনিক থেকে ক্রাইম রিপোর্টার হিসেবে কার্ড নিয়েছিলেন। ওই কার্ড দেখিয়ে বিভিন্ন সরকারী বেসরকারী দপ্তরে চাঁদাবাজি করতেন তিনি। এই চাঁদাবাজির খবর ওই পত্রিকা অফিসে গেলে তাকে বের করে দেয়া হয়।

সূত্র মতে, এই কাজল নামে-বেনামে সাংবাদিক কার্ড তৈরি করে বিভিন্ন নিরীহ মানুষের কাছেও ভয়-ভীতি দেখিয়ে টাকা আদায় করতেন।

বিষয়টি নিয়ে কক্সবাজার সদর থানার পরিদর্শক মাসুম খান জানান, অবৈধ সম্পর্ক থাকায় স্থানীয় লোকজন তাদের আটকে রেখে মাথা ন্যাড়া করে দেয়। পরে পুলিশকে খবর দিলে তাদের দুইজনকেই নিয়ে আসা হয়েছে। মাসুম খান আরও জানান, ভূঁয়া সাংবাদিক কাজলের কাছ থেকে ৬টি খালি ষ্ট্যাম্পও নেয়া হয়েছে বলেও অভিযোগ পাওয়া গেছে।

আরো সংবাদ