কক্সবাজারে প্রতিপক্ষের হামলায় মা মেয়ে নিহত - কক্সবাজার কন্ঠ

বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

প্রকাশ :  ২০২১-০১-১৯ ১৯:৫৮:২৩

কক্সবাজারে প্রতিপক্ষের হামলায় মা মেয়ে নিহত

নিজস্ব প্রতিবেদক : কক্সবাজারে জমির বিরোধ নিয়ে প্রতিপক্ষের হামলায় মা মেয়ে নিহত হয়েছে।

মঙ্গলবার (১৯ জানুয়ারি) রাত ৮টার দিকে কক্সবাজার সদর উপজেলায় ইসলামাবাদ ইউনিয়নের চরপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন ঈদগাঁহ পুলিশ ফাঁড়ির ইনচার্জ আব্দুল হালিম।

নিহতরা হলেন, কক্সবাজার সদরের ইসলামাবাদের চরপাড়ার আজিজুল হক বাবুর্চির স্ত্রী রাশেদা বেগম (৩১) এবং তার মেয়ে ঈদগাঁও জাহানারা বেগম উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্রী জান্নাতুল ফেরদৌস (১৩)।

স্থানীয়দের বরাত দিয়ে ঈদগাঁহ পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক আব্দুল হালিম বলেন, জমির বিরোধ নিয়ে কক্সবাজার সদরের ইসলামাবাদ চরপাড়ার জাফর আলমের ছেলে আবুল কালামের সঙ্গে স্থানীয় আজিজুল হকের পরিবারের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এ নিয়ে মঙ্গলবার গতকাল সকালে দু’পরিবারের লোকজনের মধ্যে তর্কাতর্কির ঘটনা ঘটে।

তিনি বলেন, জমি বিরোধের জেরে মঙ্গলবার রাতে আবুল কালামের পরিবারের লোকজন আজিজুল হকের পরিবারের লোকজনের ওপর হামলা চালায়। এতে ঘটনাস্থলে প্রতিপক্ষের হামলায় রাশেদা বেগম নিহত হয়।

পরে আহত অবস্থায় উদ্ধার করে স্থানীয়রা জান্নাতুল ফেরদৌসকে কক্সবাজার জেলা সদর হাসপাতালে ভর্তি করে। এতে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়েছে।

পরিদর্শক বলেন, ঘটনায় জড়িতদের গ্রেফতারে পুলিশ অভিযান চালাচ্ছে। তিনি আরও বলেন, নিহতদের লাশ উদ্ধার করে কক্সবাজার জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে ।

আরো সংবাদ