কথিত সংবাদকর্মী গণধোলাইয়ের শিকার, ২ চাঁদাবাজ পালিয়ে রক্ষা - কক্সবাজার কন্ঠ

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

প্রকাশ :  ২০২০-০৩-১০ ২০:৩৭:০১

কথিত সংবাদকর্মী গণধোলাইয়ের শিকার, ২ চাঁদাবাজ পালিয়ে রক্ষা

নিজস্ব প্রতিবেদক :কক্সবাজার শহরের সমিতি পাড়ায় চাঁদাবাজি করতে গিয়ে গণধোলাইয়ের শিকার হয়েছে সংবাদকর্মী নামধারী এক চাঁদাবাজ। স্থানীয় জনগণ ওই চাঁদাবাজকে পুলিশে সোপর্দ করেছে। এ ঘটনায় আরও দুইজন চাঁদাবাজ পালিয়ে রক্ষা পেয়েছে বলে জানান এলাকাবাসী। আটক কথিত সংবাদকর্মী মনসুর আলম নিজেকে মুভি বাংলা টিভির সাংবাদিক দাবী করে। অন্যদিকে পালিয়ে গেছে কথিত সংবাদকর্মী নামধারি পতিতা ব্যবসায়ী জমির,  টেকনাফের ইয়াবা কারবারি কথিত সংবাদকর্মী সাখাওয়াত ।

১০ মার্চ বিকাল ৫ টার দিকে  জনকে শহরের কুতুবদিয়াপাড়া থেকে ধাওয়া করা হয় পরে রাত ১০ টার দিকে আরো ২ জনকে ধাওয়া করে এলাকাবাসী। সেখান থেকে মুন্না নামের একজনকে আটক করে পুলিশে সোপর্দ করা হয়। ভুক্তভোগী ছাবের সওদাগর, নুরুল আলম, এনামুল, এরফান,  সুজন, সেলিম, বাদশা,  সাদ্দাম জানান, প্রতিদিন সংবাদকর্মী নামধারী একদল যুবক বিভিন্ন ব্যবসায়ীদেরকে  ইয়াবা ব্যবসায়ী বানিয়ে হয়রানী করে যাচ্ছে।

এতে তাদেরকে নানাভাবে ভয়ভীতি দেখিয়ে অবৈধভাবে চাঁদাবাজরা টাকা নিয়ে যায়। অনেকে মানসম্মান ক্ষুন্ন হবে ভয়ে টাকাও দিয়ে যাচ্ছে। আজকেও তারা টাকার জন্য এসেছে। এতে এলাকাবাসি ক্ষুব্ধ  হয়ে তাদের ধাওয়া করে। ওই সময় দুজন পালিয়ে গেলেও একজনকে ধরতে সক্ষম হয় এলাকাবাসি । পরে তাকে উত্তম-মধ্যম দিয়ে পুলিশের হাতে তুলে দেয়া হয়। এ ব্যাপারে ভুক্তভোগী মুজাহিদ বাদী হয়ে কক্সবাজার সদর থানায় মামলা দায়ের করেছে বলে জানা গেছে।

কক্সবাজার সদর থানার অপারেশন অফিসার মাসুম খান বলেন,  মুন্না নামের এক চাঁদাবাজকে এলাকাবাসী বেঁধে রেখেছে খবর পেয়ে পুলিশের ফোর্স পাঠিয়ে তাকে উদ্ধার করা হয়। সে আরও কয়েকজন চাঁদাবাজের নাম স্বীকার করেছে। তিনি আরও বলেন, সবার নামে মামলার প্রক্রিয়া চলছে।

আরো সংবাদ