কুতুপালং বাজারে অগ্নিকান্ড: ৩ রোহিঙ্গা নিহত - কক্সবাজার কন্ঠ

শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শনিবার

প্রকাশ :  ২০২১-০৪-০২ ০৬:৫৮:১২

কুতুপালং বাজারে অগ্নিকান্ড: ৩ রোহিঙ্গা নিহত

নিজস্ব সংবাদদাতা : কক্সবাজারের উখিয়া কুতুপালং বাজারে অগ্নিকান্ডে ৩ রোহিঙ্গা দোকান কর্মচারি নিহত হয়েছে। আজ (২এপ্রিল) শুক্রবার ভোররাত সাড়ে ৪টার দিকে উখিয়ার কুতুপালং বাজারে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। এসময় উখিয়ার ১০ নং রোহিঙ্গা ক্যাম্পের জি-১০ ব্লকের বাসিন্দা সৈয়দ আলমের ছেলে আনছার উল্লাহ (২০), মোস্তফার ছেলে ফরিদুল ইসলাম (২৫) ও রেজাবুলের ছেলে আয়াছ (২২) আগুনে দগ্ধ হয়ে ঘটনাস্থলে মারা গেছে। এ ঘটনায় ৭টি কাপড়ের দোকান সম্পূর্ণ পুড়ে ছাই হয়ে যায়। খবর পেয়ে উখিয়ার ফায়ার সার্ভিসের দমকল বাহিনী ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

উখিয়ার ফায়ার সার্ভিসের ষ্টেশন ইনচার্জ মো: ইমদাদুল হক জানিয়েছেন, উখিয়ার কুতুপালং বাজারে আগুন লাগার খবর পেয়ে ফায়ার সার্ভিসের সদস্যরা আগুন নিয়ন্ত্রণে আনে। এসময় দগ্ধ অবস্থায় তিনটি মৃতদেহ উদ্ধার করা হয়েছে। পরে তাদের রোহিঙ্গা দোকান কর্মচারি বলে শনাক্ত করা হয়। ধারণা করা হচ্ছে, বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে। তবে তদন্ত না করে পুরোপুরি বলা সম্ভব নয়।

উখিয়ার কুতুপালং বাজার কমিটির সভাপতি ও ইউপি সদস্য হেলাল উদ্দিন জানিয়েছেন, ভোররাতে কুতুপালং বাজারে হঠাৎ অগ্নিকান্ডের খবরে ঘটনাস্থলে গিয়ে স্থানীয়দের সহায়তায় আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা করি। পরে উখিয়ার ফায়ার সার্ভিসের সহায়তায় আগুন নিয়ন্ত্রণে আসে। এতে ৭টি কাপড়ের দোকান সম্পূর্ণ পুড়ে গেছে এবং আরও ১০/১২টি দোকান ক্ষতিগ্রস্ত হয়েছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে রয়েছে।

আরো সংবাদ