ক্যাম্পে অপহৃত ৫ রোহিঙ্গা নেতার মধ্যে ৩ জন উদ্ধার - কক্সবাজার কন্ঠ

বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

প্রকাশ :  ২০২১-০২-১১ ১৪:৪১:৩৬

ক্যাম্পে অপহৃত ৫ রোহিঙ্গা নেতার মধ্যে ৩ জন উদ্ধার

উখিয়া প্রতিনিধি : কক্সবাজারের উখিয়ার ২২ নম্বর রোহিঙ্গা শিবির থেকে অপহৃত পাঁচ রোহিঙ্গা নেতার (মাঝি) মধ্যে ৩ জনকে উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার (১১ ফেব্রুয়ারি) বিকেল পাঁচটার দিকে সেনাবাহিনীর সহযোগিতায় এ ৩ রোহিঙ্গা নেতাকে উখিয়ার হাকিমপাড়া ১৪ নম্বর ক্যাম্পের ব্লক এ-৪ থেকে উদ্বার করা হয়।

অপহরণের পর উদ্ধার হওয়া রোহিঙ্গা নেতারা হলেন, ক্যাম্প ২২ এর বি ব্লকের হেড মাঝি জুলফিকার আলীর ছেলে আবু মুছা (২৯), একই ক্যাম্পের ডি ব্লকের হেড মাঝি হারুনুর রশিদের ছেলে সাব্বির (৪২), এ ব্লকের হেড মাঝি ও নজু মিয়ার ছেলে মো. ইউসুফ (৩২)। এর আগে বুধবার বেলা ২টার দিকে ক্যাম্প-২২ থেকে অজ্ঞাত সন্ত্রাসীরা এ ৫ মাঝিকে অপহরণ করে।

বিষয়টি নিশ্চিত করে রোহিঙ্গা শিবিরে নিরাপত্তা ও আইনশৃঙ্খলা রক্ষায় নিয়োজিত ১৬ আমর্ড পুলিশ ব্যাটালিয়নের (এপিবিএন) পুলিশ সুপার তারিকুল ইসলাম জানান, অপহরণের একদিন পর সেনাবাহিনীর সহায়তায় অপহৃত পাঁচজনের মধ্যে ৩ জনকে উদ্ধার করা হয়েছে। পুলিশ ও সেনাবাহিনীর সহযোগিতায় উখিয়ার হাকিমপাড়া ১৪ নম্বর ক্যাম্পের ব্লক এ-৪ থেকে তাদের উদ্বার করে পালংখালী আর্মি ক্যাম্পে নিয়ে আসা হয়েছে। বাকি দুই জনের এখনও সন্ধান পাওয়া যায়নি। তবে তাদের উদ্ধারে অভিযান চালানো হচ্ছে।

আরো সংবাদ