ক্যাম্প থেকে অপহৃত ৫ রোহিঙ্গা নেতাকে উদ্ধার - কক্সবাজার কন্ঠ

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বৃহস্পতিবার

প্রকাশ :  ২০২১-০২-১৩ ০৬:৩৩:২৫

ক্যাম্প থেকে অপহৃত ৫ রোহিঙ্গা নেতাকে উদ্ধার

ফাইল ছবি ৥ নিজস্ব প্রতিবেদক :  ক্যাম্প ভিত্তিক গড়ে উঠা একটি অপরাধী চক্র কর্তৃক ৫ রোহিঙ্গা নেতাকে অপহরণ করেছিল ১০ ফেব্র”য়ারী। এ ঘটনায় পুলিশ অভিযান চালিয়ে আগে ৩ জন এবং কাল রাতে আরও ২ জনকে উদ্ধার করা হয়েছে।

শুক্রবার (১২ ফেব্র”য়ারী) রাত ১০ টার দিকে বালুখালী এলাকা থেকে ১৬ আমর্ড পলিশ পুলিশ ব্যাটালিন (এপিবিএন) তাদের উদ্ধার করে। এনিয়ে অপহৃত ৫ রোহিঙ্গা মাঝির সকলকে উদ্ধার করা হলো। পুলিশি তৎপরতায় অপহরণকারীরা অপহৃতদের ছেড়ে দিতে বাধ্য হয় বলে জানিয়েছে এপিবিএন।

শুক্রবার রাতে যাদের উদ্ধার করা হয়েছে তারা হলো হেড মাঝি মো: রফিক (৪২), পিতা-নাজির হোসেন, ব্লক: বি-২, ঘর নম্বর-১৮১৬, ক্যাম্প-২২। অপরজন-আমান উল্লাহ (৪৫), ব্লক- সি -হেড মাঝি, ক্যাম্প-২২।

এর আগে গত ১১ ফেব্র”য়ারী বিকেল ৫ টার দিকে সেনাবাহিনীর সহযোগিতায় উখিয়াস্থ ১৪ নম্বর ক্যাম্পের হাকিম পাড়ার ব্লক এ-৪ থেকে আরও ৩ জন রোহিঙ্গা নেতাকে ১৬ আমর্ড পলিশ পুলিশ ব্যাটালিন (এপিবিএন) সেনা সহযোগিতায় উদ্ধার করে।
গত ১০ ফেব্র”য়ারী বিকেল ২ টার দিকে ৫ জন রোহিঙ্গা নেতাকে অজ্ঞাত সন্ত্রাসীরা টেকনাফের উনচিপ্রাং ২২ নম্বর শরণার্থী ক্যাম্প থেকে অপহরণ করে নিয়ে যায়।

গত ১১ ফেব্রুয়ারী উদ্বারকৃত রোহিঙ্গা মাঝিরা হলো (১) সাব্বির (৪২), পিতা- হার”নুর রশিদ, ব্লক ডি, হেড মাঝ, ক্যাম্প-২২ (২) মো-ইউসুপ (৩২), পিতা- নজু মিয়া, ব্লক-এ, হেড মাঝি, ক্যাম্প-২২ এবং (৩) আবু মুছা (২৯), পিতা- জুলফিকার, ব্লক -বি হেড মাঝি, ক্যাম্প-২২।

আরো সংবাদ