গ্যাস ওয়েল্ডিং করতে গিয়ে চির বিদায় নিলেন আইয়ুব আলী - কক্সবাজার কন্ঠ

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪ ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

প্রকাশ :  ২০১৯-১১-১৯ ১৮:০৪:০২

গ্যাস ওয়েল্ডিং করতে গিয়ে চির বিদায় নিলেন আইয়ুব আলী

কাইছার হামিদ, মহেশখালী: কক্সবাজারের মহেশখালী উপজেলার কালারমারছড়া বাজারের পূর্বপাশে তেলের ড্রাম ওয়েল্ডিং করার সময় বিস্ফারণ ঘটে আইয়ুব আলী নামের এক যুবক নিহত হয়েছে।
১৯ নভেম্বর সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে এ ঘটনা ঘটে। নিহত আইয়ুব আলী স্থানীয় মোহাম্মদ শাহ ঘোনার মৃত ঠান্ডা মিয়ার নাতি ও মৃত তালেব আলীর পুত্র।
দূর্ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন কালারমারছড়া ইউপি চেয়ারম্যান তারেক বিন ওসমান শরীফ। প্রত্যক্ষদর্শীর বরাত দিয়ে তারেক বিন ওসমান শরীফ জানান, নিজের ওয়ার্কশপে একটি খালি তেলের ড্রামের ছিদ্র এ করতে গিয়ে এ মর্মান্তিক দূর্ঘটনার শিকার হয় আইয়ুব আলী। বিস্ফোরণে মারাত্মক আঘাত হলে আশপাশের ব্যবসায়ীরা তাকে উদ্ধার করে দ্রুত হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়। কালারমারছড়া বাজারের পল্লী চিকিৎসক তপন কান্তি শীল জানান, মূলত ড্রামটির মুখ ঢাকা অবস্থা বন্ধ করতে ওয়েল্ডিং করায় এ বিস্ফোরণ ঘটেছে বলে ধারণা করা হচ্ছে। [the_ad_placement id=”after-image”]কালারমারছড়া পুলিশ ফাঁড়ীর টু -আইসি জাহাঙ্গীর আলমের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থল পরির্দশন করেছেন। এদিকে আইয়ুব আলী নিহত হওয়ার ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে আসে।

আরো সংবাদ