চট্টগ্রাম সেনানিবাসে প্রধানমন্ত্রী - কক্সবাজার কন্ঠ

শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শনিবার

বিষয় :

প্রকাশ :  ২০১৬-০১-৩০ ১০:১৪:৫৭

চট্টগ্রাম সেনানিবাসে প্রধানমন্ত্রী

 

sheikh-hasina_26

বাংলানিউজটোয়েন্টিফোর : প্রধানমন্ত্রী শেখ হাসিনা চট্টগ্রামে পৌঁছেছেন।  শনিবার (৩০ জানুয়ারি) সকাল ১১টা ৫৫ মিনিটে প্রধানমন্ত্রীকে বহনকারী হেলিকপ্টার চট্টগ্রাম সেনানিবাসে অবতরণ করে।

চট্টগ্রাম সেনানিবাসে ইস্ট বেঙ্গল রেজিমেন্টের নবম পুর্নমিলনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগ দিয়েছেন প্রধানমন্ত্রী।  বিকেল পৌনে তিনটা পর্যন্ত সেনাবাহিনীর অনুষ্ঠানে থাকবেন প্রধানমন্ত্রী।  এরপর চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের (সিডিএ) বিভিন্ন প্রকল্পের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন এবং দি চিটাগং চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজের শতবর্ষ উদযাপন অনুষ্ঠানে যোগ দেবেন প্রধানমন্ত্রী।

সেনানিবাস এলাকায় দায়িত্বরত নগর পুলিশের অতিরিক্ত উপ কমিশনার (এডিসি-নর্থ) তারেক আহমেদ বাংলানিউজকে বলেন, প্রধানমন্ত্রী চট্টগ্রাম সেনানিবাসে পৌঁছে সেখানে অনুষ্ঠানে যোগ দিয়েছেন।

সেনানিবাসের অনুষ্ঠান শেষে বিকেল তিনটায় প্রধানমন্ত্রী অক্সিজেন থেকে কাপ্তাই রাস্তা পর্যন্ত সিডিএ নির্মিত বঙ্গবন্ধু এ্যাভিনিউ ম্যুরাল, কদমতলী ফ্লাইওভারের উদ্বোধন এবং একই সময়ে বাইপাস সড়ক এবং রিং রোডের নির্মাণ কাজের উদ্বোধন করবেন।  এছাড়া লালখান বাজার থেকে শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দর পর্যন্ত এলিভেটেড এক্সপ্রেসওয়ের ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন প্রধানমন্ত্রী।

বিকেল সাড়ে তিনটায় ওয়ার্ল্ড ট্রেড সেন্টারের উদ্বোধন এবং দি চিটাগং চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজের শতবর্ষ উদযাপন অনুষ্ঠানে যোগ দেবেন প্রধানমন্ত্রী।  অনুষ্ঠান শেষে প্রধানমন্ত্রী চট্টগ্রাম শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দর থেকে হেলিকপ্টারযোগে ঢাকায় ফিরে যাবেন।

সিডিএ চেয়ারম্যান আবদুচ ছালাম বাংলানিউজকে জানান, সিডিএ’র ৫ হাজার কোটি টাকার পাঁচটি প্রকল্প উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।  অনন্যা আবাসিক এলাকায় ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধানমন্ত্রীর বক্তব্য এবং উদ্বোধনী অনুষ্ঠান দেখবেন হাজারো মানুষ।  চট্টগ্রামের এ উৎসবের দিনে পুরো চট্টগ্রামবাসী প্রধানমন্ত্রীকে বরণে প্রস্তুত।

আরো সংবাদ