জেলা পরিষদের রেজাউল করিমের বিরুদ্ধে হত্যা মামলা - কক্সবাজার কন্ঠ

শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

প্রকাশ :  ২০২০-১২-২৮ ০৭:০৩:৫৪

জেলা পরিষদের রেজাউল করিমের বিরুদ্ধে হত্যা মামলা

নিজস্ব প্রতিবেদক :  কক্সবাজার জেলা পরিষদের ডাকবাংলোতে কর্মচারী আয়ুব আলীর আত্মহত্যার ঘটনায় চেয়ারম্যানের সিএ রেজাউল করিমকে আসামী করে মামলা দায়ের করা হয়েছে। ২৭ ডিসেম্বর নিহত আয়ুব আলীর বাবা সৈয়দ হোসাইন বাদী হয়ে কক্সবাজার সদর থানায় এ হত্যা মামলাটি দায়ের করেন। তবে মামলায় অন্য কাউকে আসামী করা হয়নি।
জানাগেছে, গত ২৩ ডিসেম্বর দুপুরে কক্সবাজার জেলা পরিষদের ডাকবাংলোর ৩য় তলার ১৯ নাম্বার কক্ষে মাপলার পেচিয়ে ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় আয়ুব আলী নামে জেলা পরিষদের কর্মচারীর লাশ উদ্ধার করা হয়। কেয়ারটেকার হলেও আয়ুব আলী জেলা পরিষদের চেয়ারম্যান মোস্তাক আহমেদ চৌধুরীর প্রধান সহকারী রেজাউল করিমের অফিসে সহকারী হিসেবে দায়িত্ব পালন করতেন।
আয়ুব আলীর লাশ উদ্ধারের পরপরই তার স্ত্রী মমতাজ বেগম স্বামীর মৃত্যুর জন্য রেজাউল করিমকে দায়ী করেন। রেজাউলের পরিকল্পনায় তাকে খুন করা হয়েছে বলে দাবী করেন তিনি। মমতাজ বেগমের দাবী, তার স্বামী কয়েকদিন ধরে বলে আসছিলেন তার কাছ থেকে রেজাউল করিম একটি সাদা কাগজে স্বাক্ষর নিয়েছিল। ওই কাগজের কারণে তার সমস্যা হচ্ছে। তার যদি কিছু হয় এরজন্য দায়ী থাকবে রেজাউল করিম। এদিকে মামলার বিষয়টি নিশ্চিত করে ছেলের হত্যার সঠিক বিচার চান সৈয়দ হোসাইন।

আরো সংবাদ