টেকনাফে অস্ত্র ও ইয়াবাসহ ৫ কারবারি আটক - কক্সবাজার কন্ঠ

শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শনিবার

প্রকাশ :  ২০২০-১০-১২ ০৭:৫৮:৫৯

টেকনাফে অস্ত্র ও ইয়াবাসহ ৫ কারবারি আটক

নিজস্ব প্রতিবেদক : কক্সবাজারের টেকনাফে অস্ত্র ও ইয়াবাসহ ৫ জনকে আটক করেছে র‌্যাব-১৫। ১২ অক্টোবর দিবাগত রাতে কক্সবাজার-টেকনাফ সড়কের টেকনাফের হ্নীলা ইউনিয়নের জাদিমুড়া উমরখাল ব্রিজ এলাকায় এ অভিযান চালানো হয় বলে জানান র‌্যাব-১৫ এর অধিনায়ক উইং কমান্ডার আজিম আহমেদ। আটকরা হল, টেকনাফের হ্নীলা ইউনিয়নের উলুচামারী এলাকার মৃত কালা মিয়ার ছেলে মো. শাহজালাল, রঙ্গীখালী এলাকার মৃত নবী হোসেনের ছেলে মো. খায়ের, উলুচামারী এলাকার আব্দুল হাকিমের ছেলে মো. হেলাল উদ্দিন, গাজীপাড়ার সাবের আহম্মদের ছেলে নুরুল আফসারও উলুচামারী এলাকার নুরুল ইসলামের ছেলে হেলাল উদ্দিন।
এ ঘটনার ব্যাপারে উইং কমান্ডার আজিম আহমেদ বলেন, টেকনাফের হ্নীলা ইউনিয়নের জাদিমুড়া উমরখাল ব্রিজ এলাকায় কয়েকজন লোক ইয়াবা লেনদেনের জন্য অবস্থান করছে এমন খবরের ভিত্তিতে র‌্যাবের একটি দল অভিযান চালায়। এসময় ঘটনাস্থলে পৌঁছলে র‌্যাব সদস্যদের উপস্থিতি টের পেয়ে সন্দেহজনক ৫/৬ জন লোক দৌঁড়ে পালানোর চেষ্টা করে।

এতে র‌্যাব সদস্যরা ধাওয়া দিয়ে ৫ জনকে আটক করে। পরে তাদের কথা-বার্তা ও আচরণে সন্দেহজনক মনে হলে দেহ তল্লাশী করা হয়। এসময় তাদের সঙ্গে থাকা ২ টি বিদেশি পিস্তল, ৮ টি গুলি ও ৪০ হাজার ইয়াবা পাওয়া যায়। র‌্যাবের এ কর্মকর্তা জানান, আটকরা সংঘবদ্ধ মাদক চক্রের সদস্য। তারা টেকনাফ থেকে ইয়াবা সংগ্রহ করে কক্সবাজারসহ দেশের বিভিন্ন স্থানে সরবরাহ করে আসছিল। আটকদের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে টেকনাফ থানায় মামলা দায়ের করা হয়েছে বলে জানান র‌্যাবের এ কর্মকর্তা।

আরো সংবাদ