টেকনাফে অস্ত্র ও কার্তুজসহ রোহিঙ্গা যুবক আটক - কক্সবাজার কন্ঠ

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শুক্রবার

প্রকাশ :  ২০২০-০৫-৩০ ০৯:৩৭:৪০

টেকনাফে অস্ত্র ও কার্তুজসহ রোহিঙ্গা যুবক আটক

টেকনাফ প্রতিনিধি :  কক্সবাজারের টেকনাফে অভিযান চালিয়ে অস্ত্র ও কার্তুজসহ এক রোহিঙ্গা যুবককে আটক করেছে র‌্যাব। আটক শফি আলম (৩০) হ্নীলা ইউপি মোছনী রেজিস্ট্রার্ড ২৬ নম্বর রোহিঙ্গা ক্যাম্পের বক্ল ২, বাসিন্দা মৃত জকির আহম্মেদের ছেলে। ৩০ মে  মধ্যরাতে উপজেলার হ্নীলা ইউপি ১৪ নম্বর ব্রীজ সংলগ্ন এলাকা থেকে অস্ত্রসহ তাকে আটক করা হয়।

র‌্যাব ১৫ এর কক্সবাজার ক্যাম্পের সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী বলেন, হ্নীলা ইউপি ১৪ নম্বর ব্রীজ সংলগ্ন টেকসই বন ও জীবিকা প্রকল্প নার্সারী সামনে সড়কের উপর অস্ত্র ব্যবসায়ীরা বেচাকেনার উদ্দেশ্য অবস্থান করছে। এমন তথ্যের ভিত্তিতে র‌্যাবের একটি দল ওই এলাকায় অভিযানে যায়। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার সময় এক রোহিঙ্গা যুবককে আটক করা হয়। এ সময় তার দেহ তল্লাশি করে কোমরে লুঙ্গিতে গোজা অবস্থায় একটি দেশীয় তৈরি ওয়ান শুটারগান, দুই রাউন্ড তাজা কার্তুজ ও একটি কার্তুজের খালি খোসা উদ্ধার করা হয়।

তিনি আরও বলেন, জিজ্ঞাসাবাদে ধৃত স্বীকার করে যে, অবৈধ অস্ত্র টেকনাফের সীমান্তবর্তী এলাকা থেকে সংগ্রহ করে বিক্রয়ের উদ্দেশ্য নিজ হেফাজতে রেখেছে।উদ্ধার অস্ত্রসহ আটকের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে টেকনাফ থানায় হস্তান্তর করা হয়েছে।

 

 

 

আরো সংবাদ