টেকনাফে পুলিশের সঙ্গে গোলাগুলিতে যুবক নিহত - কক্সবাজার কন্ঠ

মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪ ৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

মঙ্গলবার

প্রকাশ :  ২০২০-০১-২৬ ১২:৪১:১২

টেকনাফে পুলিশের সঙ্গে গোলাগুলিতে যুবক নিহত

মজিবুর রহমান: কক্সকাজারের টেকনাফে পুলিশের মাদক বিরোধী অভিযানে নাসির ওরফে মুন্না (৩০) নামে এক যুবক নিহত হয়েছে। এসময় পুলিশের ৩জন সদস্য আহত হয়। ঘটনাস্থল হতে ইয়াবা,অস্ত্র ও তাঁজা কার্তুজ উদ্ধার করা হয়েছে বলে দাবি করছে পুলিশ। ২৬ জানুয়ারি ভোরে কক্সবাজারের টেকনাফ উপজেলার হোয়াইক্যং ইউনিয়নের নয়াবাজারের পূর্বে নাফনদীর কিনারায় এ ঘটনা ঘটে। নিহত মুন্না হোয়াইক্যং পূর্ব সাতঘরিয়া পাড়ার জালাল আহমদের ছেলে।

[the_ad_placement id=”after-image”]
পুলিশ জানিয়েছে, শনিবার রাতে টেকনাফ থানার একদল পুলিশ মিয়ানমার হতে ইয়াবার চালান আসার গোপন সংবাদের ভিত্তিতে হোয়াইক্যং নয়াবাজারের পূর্বে নাফনদীর কিনারা সংলগ্ন লবণ মাঠে অবস্থান নেয়। পরে রোববার ভোরের দিকে একদল মাদক কারবারী পুলিশের উপস্থিতি টের পাওয়ার সাথে সাথে পুলিশকে লক্ষ্য করে গুলিবর্ষণ করে। এতে পুলিশের এএসআই অহিদ উল্লাহ, কনস্টেবল আব্দুল শুক্কুর ও হেলাল আহত হয়। তখন পুলিশও আত্মরক্ষার্থে বেশ কিছুক্ষণ গুলিবর্ষণ করলে মাদক কারবারীরা পালিয়ে যায়। পরে ঘটনাস্থল তল্লাশি করে ১০ হাজার ইয়াবা, ৩টি দেশীয় অস্ত্র ও ১২ রাউন্ড তাঁজা কার্তুজসহ গুলিবিদ্ধ এক ব্যক্তিকে উদ্ধার করে চিকিৎসার জন্য উপজেলা সদর হাসপাতালে নিয়ে যায়। সেখানে আহত পুলিশ সদস্যদের প্রাথমিক চিকিৎসা দেয়ার পর গুলিবিদ্ধ মাদক কারবারী মুন্নাকে কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।
টেকনাফ থানার ওসি প্রদীপ কুমার দাশ জানিয়েছে মাদক বিরোধী অভিযানে গোলাগুলিতে ৩ জন পুলিশ সদস্য আহত ও ১জন মাদক কারবারী গুলিবিদ্ধ হয়ে হাসপাতালে নিহত হয়েছে। ঘটনাস্থলে তল্লাশী চালিয়ে ১০ হাজার ইয়াবা, ৩টি দেশিয় তৈরি এলজি, ১২ রাউন্ড কাতুজ ও ১৬ রাউন্ড খোসা উদ্ধার করা হয়। এব্যাপারে সংশ্লিষ্ট আইনে মামলা রুজু করা হয়েছে।

আরো সংবাদ