টেকনাফে বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী নিহত - কক্সবাজার কন্ঠ

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বৃহস্পতিবার

প্রকাশ :  ২০১৯-১০-২০ ২০:১৭:২১

টেকনাফে বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী নিহত

কক্সবাজার:  টেকনাফে বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সঙ্গে আরেক বন্দুকযুদ্ধে মো: রহিম উদ্দীন রফিক (৩৭) নামে এক মাদক কারবারি নিহত হয়েছেন। এ সময় ঘটনাস্থল থেকে ৬০ হাজার ইয়াবা, একটি দেশিয় তৈরি বন্দুক, ৩ রাউন্ড কার্তুজ এবং দুইটি ধারালো অস্ত্র উদ্ধার করা হয়। রোববার (২০ অক্টোবর) ভোর রাতে টেকনাফের হোয়াইক্যং ইউনিয়নের উনচিপ্রাং নাফ নদীর মদিনার জোড়া এলাকায় এই ঘটনা ঘটে। নিহত রহিম হলেন, টেকনাফের হোয়াইক্যং ইউনিয়নের মধ্যম কাঞ্জর পাড়া এলাকার মৃত আব্দুল জলিলের ছেলে। টেকনাফস্থ ২ বিজিবি অধিনায়ক লে. কর্ণেল মোহাম্মদ ফয়সল হাসান খান এ সব তথ্য নিশ্চিত করেছেন।[the_ad_placement id=”new”]

তিনি বলেন, শনিবার রাতে মিয়ানমার থেকে একটি ইয়াবার বড় চালান আসার গোপন সংবাদে বিজিবির একটি টিম হোয়াইক্যং নাফ নদীর উনচিপ্রাং মদিনার জোড়ায় অবস্থান নেয়। এর কিছুক্ষণ পর এক ব্যক্তিকে নদীর পাড়ে ঘোরাঘুরি করতে দেখা যায় এবং নাফ নদী দিয়ে কয়েকজন লোক নৌকা নিয়ে আসলে ওই ব্যক্তি এগিয়ে গেলে বিজিবি চ্যালেঞ্জ করে। পরে ইয়াবা পাচারকারীরা গুলিবর্ষণ শুরু করে। এতে আত্মরক্ষার্থে বিজিবিও পাল্টা গুলি চালায়। এসময় বিজিবির দুই সদস্য আহত হন। পরে ঘটনাস্থল থেকে ইয়াবা, অস্ত্র, গুলিসহ গুলিবিদ্ধ রহিমকে উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত্যু ঘোষণা করেন। পরে নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

এর আগে রোববার ভোররাতে কক্সবাজারের টেকনাফ সদর ইউনিয়নের মহেষখালীয়া পাড়া নৌ ঘাট এলাকায় পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে মো. আজিজ (২৩) নামে এক মাদক কারবারির মৃত্যু হয়। এ সময় ঘটনাস্থল থেকে একটি দেশিয় তৈরি এলজি, ৭ রাউন্ড কার্তুজ ও ৩ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।

আরো সংবাদ