টেকনাফে বিদেশী বিয়ারসহ ২ কারবারি আটক - কক্সবাজার কন্ঠ

শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শনিবার

প্রকাশ :  ২০২১-০৩-০৪ ০৮:২৩:২২

টেকনাফে বিদেশী বিয়ারসহ ২ কারবারি আটক

টেকনাফে বিদেশী বিয়ারসহ ২ কারবারি আটক

ফরহাদ আমিন, টেকনাফ : টেকনাফের হোয়াইক্যং বাজার সংলগ্ন সড়কে চেকপোস্ট বসিয়ে যানবাহন তল্লাশি চালিয়ে বিদেশী ৭২০ক্যান বিয়ার সহ দুই যুবককে আটক করেছে র‍্যাব১৫।

এসময় মাদক পাচারে একটি মিনি পিকআপ জব্দ করা হয়।বুধবার রাতে হোয়াইক্যং ইউপি বাজার সংলগ্ন এলাকা থেকে বিয়ার ক্যানসহ তাদের আটক করা হয়।

আটকরা হলেন,হোয়াইক্যং ইউপি কাটাখালী এলাকার বকতার আহমদের ছেলে মোঃ সেলিম (৩০)ও একই ইউপি নয়াপাড়া এলাকার আব্দুল হকের ছেলে আমিনুল হক(২০)।

৪ মার্চ বৃহস্পতিবার এ তথ্য নিশ্চিত করেছেন কক্সবাজার র‌্যাব১৫ ক্যাম্পের সহকারী পরিচালক(মিডিয়া)এএসপি আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী। তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে জানা যায়, কক্সবাজার দিক হতে টেকনাফগামী একটি মিনি পিকআপ মাদকদ্রব্য বিয়ার ক্যান নিয়ে যাচ্ছে।এমন তথ্যের ভিত্তিতে হোয়াইক্যং বাজার সংলগ্ন কক্সবাজার -টেকনাফ অঞ্চলিক মহাসড়কের উপর চেকপোস্ট স্থাপন করে যানবাহন তল্লাশি অভিযান পরিচালনা করা হয়।তল্লাশির একপর্যায়ে মিনি পিকআপটি (রেজিষ্ট্রেশন নম্বর চট্ট মেট্রো -ন-১১-১৯৩৩)চেকপোস্টে আসলে র‍্যাব সদস্যরা গাড়িটা সিগন্যাল দিয়ে দাড় করিয়ে তল্লাশি শুরু করলে গাড়িতে থাকা লোকজন পালিয়ে যাওয়ার সময় দুই যুবককে আটক করতে সক্ষম হয়।এসময় তাদের এক সহযোগী কৌশলে পালিয়ে যায়।

পরে গাড়িটা তল্লাশি চালিয়ে লুকায়িত অবস্থায় ৭২০ক্যান মিয়ানমারের আন্দামান গোল্ড ও ডাইয়াব্লু বিয়ার উদ্ধার করা হয়।মাদক পাচারে ব্যবহৃত মিনিপিকআপটি জব্দ করা হয়।তিনি আরো বলেন,জিজ্ঞাসাবাদে ধৃতরা স্বীকার করে যে দীর্ঘদিন ধরে নেশা জাতীয় মাদকদ্রব্য বিয়ার ক্যান বহন করে কক্সবাজার এলাকার বিভিন্ন মাদক ব্যবসায়ীদের কাছে খুচরা ও পাইকারি বিক্রি করে আসছে।উদ্ধারকৃত বিয়ারসহ আটকদের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা রুজু করে টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।পলাতক আসামিকে গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত রয়েছে।

আরো সংবাদ