টেকনাফে ২ কোটি টাকার আইসসহ কারবারি আটক করল RAB - কক্সবাজার কন্ঠ

শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

শুক্রবার

প্রকাশ :  ২০২১-০৩-২৬ ০৮:৫৫:৪৫

টেকনাফে ২ কোটি টাকার আইসসহ কারবারি আটক করল RAB

বার্তা পরিবেশক : মিয়ানমার থেকে পাচার হয়ে বাংলাদেশে প্রবেশ করছে শক্তিশালী নতুন মাদক আইস বা ক্রিষ্টাল মেথ। বৃহস্পতিবার (২৫ মার্চ) রাতে টেকনাফ থেকে ২ কেজি নতুন মাদক আইসসহ একজনকে আটক করেছে র‌্যাব-১৫।

আটক ব্যক্তি মো. হোসেন (৪৪) টেকনাফ উপজেলার বাহারছড়া ইউনিয়নের নোয়াখালী পাড়ার কালা মিয়ার ছেলে। এ ঘটনায় পলাতক রয়েছে একই এলাকার মৃত নবী হোসেন এর ছেলে মো. রশিদ (৫০)।

শুক্রবার (২৬ মার্চ) বেলা সাড়ে ১২টার দিকে র‌্যাব-১৫ এর সহকারি পরিচালক আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী এক বার্তায় এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, টেকনাফের উত্তর বরইতলী গ্রামের বায়তুল রহমান জামে মসিজদের সামনে বৃহস্পতিবার রাতে মাদক ক্রয়-বিক্রয় সংবাদ পেয়ে র‌্যাব অভিযান চালায়। উক্ত স্থানে অভিযান চালিয়ে মো. হোসেন আটক করলেও পালিয়ে যায় মো. রশিদ।

পরে উপস্থিত স্বাক্ষীদের উপস্থিতিতে আটক আসামীর হাতে বাদামী রংয়ের শপিং ব্যাগের ভিতর চীনের তৈরি দুইটি জলপাই রংয়ের গ্রিন-টি’র প্যাকেট উদ্ধার করা হয়। যার ভেতরে বিশেষভাবে সংরক্ষিত অবস্থায় ২ কেজি নতুন মাদক আইস বা ক্রিষ্টাল মেথ পাওয়া যায়। উদ্ধারকৃত মাদকের মূল্য আনুমানিক ২ কোটি টাকা।

জিজ্ঞাসাবাদে ধৃত আসামী স্বীকার করে যে, পলাতক আসামীর সহযোগীতায় সে দীর্ঘদিন যাবৎ মিয়ানমার হয়ে টেকনাফ এর সীমান্তবর্তী এলাকায় বিভিন্ন মাদকদ্রব্য সংগ্রহ করে কক্সবাজারসহ দেশের বিভিন্ন জায়গায় বিক্রয় করে আসছে। আটক আসামীকে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য টেকনাফ থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান র‌্যাবের এই কর্মকর্তা।

আরো সংবাদ