দক্ষিণ ঘোনারপাড়া জুনিয়র ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন জিপি একাদশ - কক্সবাজার কন্ঠ

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

প্রকাশ :  ২০১৯-১০-১৮ ১৬:১৩:২০

দক্ষিণ ঘোনারপাড়া জুনিয়র ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন জিপি একাদশ

সংবাদ বিজ্ঞপ্তি: দক্ষিণ ঘোনারপাড়া জুনিয়র ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়নের মুকুট ছিনিয়ে নিয়েছে শক্তিশালী জুনিয়র জিপি দল। শুক্রবার (১৮ অক্টোবর) বিকালে পৌরসভার ৯নং ওয়ার্ড বাদশার ঘোনার একটি মাঠে হট ফেভারিট বিপি একাদশকে ১-০ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে জিপি একাদশ।
খেলার শুরু থেকে প্রতিপক্ষ বিপি একাদশের শিবিরে একের পর এক হানা দেয় জিপি একাদশের মিড ফিল্ডার ও স্টাইকার রশিদ, পাঙ্গাস ও সাদেক। তাদের আক্রমণ ঠেকাতে প্রাণপণ লড়াই করে যায় বিপি একাদশের রক্ষণভাগের প্রহরীরা। মাঝে মধ্যে তারাও আক্রমণে যায়। কিন্তু জিপি একাদশের রক্ষণভাগের চৌকষ রশিদ, পাঙ্গাস, সাদেক ও হানির অপ্রতিরোধ্য দেয়াল টপকাতে পারেনি বিপি একাদশের গুরা পুতু, জমির ও মোবারক। প্রথমাধ্যের শেষ দিকে মধ্য মাঠ থেকে একাই বল নিয়ে গোল করে দলকে এগিয়ে নিয়ে যায় জিপি একাদশের স্ট্রাইকার পাঙ্গাস। দ্বিতীয়ার্ধে গোল শোধে মরিয়া হয়ে উঠে বিপি শিবির। ম্যাচের শেষান্তে আবারও বিপি একাদশের খেলোয়াড়দের হতাশায় সাদেক। এসময় সে গুরা পুতু ও মোবারক কে বাড়িয়ে দেয়া বলে দৃষ্টিনন্দন গোল করে ব্যবধান বাড়ায় ১-০ গোলের। রেফারির শেষ বাঁশি বেজে উঠলে আনন্দে ভাসে জিপি একাদশের খেলোয়াড় ও সমর্থকেরা। সর্বোচ্চ গোলদাতা মুকুট লুপে নেয় জিপির পাঙ্গাস ও সাদেক। খেলা পরিচালনা করেন মহি উদ্দিন, আরমান, বাপ্পি।[the_ad id=”36489″]
খেলা শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন পৌর আওয়ামীলীগের ৯নং ওয়ার্ডের সভাপতি জহিরুল কাদেও ভুট্টু। টুর্নামেন্টের প্রধান সমন্বয়ক মোঃ জহির, মোঃ খায়েস, মোঃ শাহজাহান ও বাপ্পির সঞ্চালনায় অনুষ্ঠিত অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সাংবাদিক জাহেদুল হক, সাংবাদিক সাইমুন আমিন, সাংবাদিক সিরাজুল ইসলাম, বিশিষ্ট ব্যবসায়ী মোঃ সাদেক।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ইঞ্জিনিয়ার মেজবাহ উদ্দিন। স্বাগত বক্তব্য রাখেন ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি জহিরুল কাদের ভুট্টু ও ইঞ্জিনিয়ার মেজবাহ উদ্দিন, সাংবাদিক সাইমুন আমিন, বিশিষ্ট ব্যবসায়ী মোঃ সাদেক।

আরো সংবাদ