নিহত সিনহার সহযোগী শিপ্রার জামিন, সিফাতের শুনানি আজ - কক্সবাজার কন্ঠ

মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪ ৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

প্রকাশ :  ২০২০-০৮-০৯ ১৩:১৩:০৬

নিহত সিনহার সহযোগী শিপ্রার জামিন, সিফাতের শুনানি আজ

নিজস্ব প্রতিবেদক : মাদক মামলায় জামিন পেলেন কক্সবাজারে পুলিশের গুলিতে নিহত সাবেক সেনা কর্মকর্তা সিনহা মো. রাশেদ খানের সহযোগী শিপ্রা রানী দেবনাথ। তবে আরেক সহযোগী সিফাতের জামিন আদেশের জন্য আজ দিন নির্ধারণ করেছেন আদালত। এদিকে, এ মামলাকে বানোয়াট দাবি করে শিগগিরই নিষ্পত্তির আহ্বান জানিয়েছেন শিপ্রার স্বজনরা। ৯ আগস্ট দুপুরে কক্সবাজার চিফ জুডিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে টেকনাফে পুলিশের গুলিতে নিহত সাবেক সেনা কর্মকর্তা সিনহার সহযোগী মাদক মামলায় গ্রেফতার শিপ্রার জামিন আবেদন করেন আইনজীবী। শুনানি শেষে তাকে জামিন দেন বিচারক। শিপ্রার আইনজীবী অনুপ বড়ূয়া তপু বলেন, সাবেক মেজর সিনহার মামলাকে অন্যভাবে প্রভাবিত করার জন্য এই মামলা করা হয়েছিল।
এদিকে, একই সময় বিচারক তামান্না ফরহার আদালতে সিফাতের বিরুদ্ধে করা ২টি মামলার শুনানি হয়। তবে সিফাতের জামিন আদেশ সোমবার নির্ধারণ করেন বিচারক। একইসাথে সিফাতের বিরুদ্ধে করা দু’টি মামলার তদন্তভার পুলিশের কাছ থেকে র‌্যাবে নেয়ার আবেদনের শুনানি করা হবে।
সিফাতের আইনজীবী মাহবুবুল আলম টিপু বলেন, একটি হত্যা ও আরেকটি মাদকের মামলায় আমরা জামিনের আবেদন করি।
উল্লেখ্য, গত ৩১ জুলাই রাতে কক্সবাজারের টেকনাফে পুলিশ চেকপোস্টে সিনহাকে গুলি করা হয়। ওই সময় তার সঙ্গে ছিলেন স্টামফোর্ড ইউনিভার্সিটির ফিল্ম এন্ড মিডিয়া স্ট্যাডিজ বিভাগের শিক্ষার্থী সাহেদুল ইসলাম সিফাত। আর বিশ্ববিদ্যালটির একই বিভাগের ছাত্রী শিপ্রা হিমছড়ির একটি রিসোর্টে ছিলেন। সেখানে অভিযান চালিয়ে পুলিশ তাকে আটক করে। পরে রামু থানায় শিপ্রার বিরুদ্ধে মাদক রাখার অভিযোগে মামলা দায়ের করে পুলিশ। আর টেকনাফ থানায় সিফাতের বিরুদ্ধে দায়ের করা হয় হত্যা ও মাদকসহ ২টি মামলা।

আরো সংবাদ