পত্রিকার সাংবাদিকেরও আক্রান্ত হচ্ছে করোনা ভাইরাসে - কক্সবাজার কন্ঠ

মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪ ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মঙ্গলবার

প্রকাশ :  ২০২০-০৪-১০ ১১:০৬:০২

পত্রিকার সাংবাদিকেরও আক্রান্ত হচ্ছে করোনা ভাইরাসে

নিউজ ডেস্ক:  বাংলাদেশে আরও একজন সাংবাদিক করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। তিনি একটি দৈনিক পত্রিকায় সিনিয়র রিপোর্টার হিসেবে কর্মরত। এর আগে দুটি বেসরকারি টেলিভিশন চ্যানেলের দুজন সাংবাদিক করোনায় আক্রান্ত হন। নতুন আক্রান্ত সাংবাদিক দীর্ঘদিন ধরে দেশের বিভিন্ন পত্রিকায় ক্রাইম রিপোর্টার হিসেবে কাজ করছেন। 

করোনা শনাক্ত হওয়া ওই সাংবাদিক জানান, গত দুই সপ্তাহ ধরে তিনি সর্দি-কাশি জ্বরের ভুগছিলেন। এরপর বৃহস্পতিবার সরকারের রোগতত্ত্ব, রোগনিয়ন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠানে (আইইডিসিআর) নমুনা পরীক্ষা করান। আজকে আইইডিসিআরের পক্ষ থেকে কোভিড ১৯ পজেটিভ ধরা পড়েছে বলে তাকে জানানো হয়। তিনি এখন হোম কোয়ারেন্টাইনে আছেন। সঙ্গে তার দুই সন্তান ও স্ত্রীও রয়েছেন।

গত ৩ এপ্রিল দেশে প্রথম একটি বেসরকারি টেলিভিশনের মাঠপর্যায়ের এক সাংবাদিক করোনাভাইরাসে আক্রান্ত হন। বিষয়টি নিশ্চিত হওয়ার পর ওই টেলিভিশনের ৪৭ কর্মীকে হোম কোয়ারেন্টাইনে পাঠানো হয়।

৯ এপ্রিল আরও একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলের এক সাংবাদিক করোনাভাইরাসে আক্রান্ত হন। শুধু এই সাংবাদিক নন, তার পরিবারের সবাই করোনাভাইরাসে আক্রান্ত। ওই সাংবাদিক এবং তার শ্বশুর বর্তমানে রাজধানীর কুর্মিটোলা জেনারেল হাসপাতালে ভর্তি আছেন।

সূত্র কালের কণ্ঠ অনলাইন।

আরো সংবাদ