পাহাড় থেকে অপহৃত ২ রোহিঙ্গাকে উদ্ধার করল এপিবিএন - কক্সবাজার কন্ঠ

শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

শুক্রবার

প্রকাশ :  ২০২১-০৪-০৪ ১৯:২৯:৫২

পাহাড় থেকে অপহৃত ২ রোহিঙ্গাকে উদ্ধার করল এপিবিএন

কক্সবাজার : কক্সবাজারের টেকনাফে নয়াপাড়া ক্যাম্পস্থ পাহাড় থেকে অভিযান চালিয়ে অপহৃত ২ রোহিঙ্গা ভিকটিমকে উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করেছে এপিবিএনের সদস্যরা। রোববার (৪ এপ্রিল) সন্ধ্যায় অপহৃত ২ রোহিঙ্গাকে লেদা ক্যাম্পের সি-ব্লকের পশ্চিমে পাহাড়ের দৌলাঝিরি এলাকায় থেকে উদ্ধার করা হয়।

সূত্র জানিয়েছে, ৪ এপ্রিল সন্ধ্যা ৭টার দিকে নয়াপাড়া ক্যাম্পে দায়িত্বরত ১৬ এপিবিএন সদস্যরা টেকনাফের লেদা ক্যাম্পের সি-ব্লকের পশ্চিমে পাহাড়ের দৌলাঝিরি এলাকায় অভিযানে যায়। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে অপহরণকারী চক্রের সদস্যরা ভিকটিমদের ফেলে পাহাড়ের দিকে পালিয়ে যায়। পরে পুলিশ লেদা ২৪নং এলএমএস রোহিঙ্গা ক্যাম্পের ডি-ব্লকের ২৩নং শেডের বাসিন্দা মৃত ইয়াকুবের পুত্র মোঃ লিয়াকত আলী (৫৩) এবং সি-ব্লকের ৭৮নং শেডের বাসিন্দা উলা মিয়ার পুত্র আবুল হোসেন (৬০) কে উদ্ধার করে।
উল্লেখ্য, গত ৩ এপ্রিল রাত সাড়ে ৯টার দিকে অপহৃতরা পাহাড় থেকে কাজ করে ফিরে আসার সময় অজ্ঞাত দূবৃর্ত্তরা অপহরণ করে নিয়ে যায়। তাদের উদ্ধারের জন্য পরিবারের পক্ষ থেকে পুলিশের সহায়তা কামনা করা হলে এপিবিএন পুলিশ সদস্যরা অভিযান চালিয়ে তাদের উদ্ধার করতে সক্ষম হয়।
কক্সবাজার ১৬ ব্যাটালিয়ন এপিবিএন পুলিশের অধিনায়ক এসপি মোঃ তারিকুর ইসলাম তারিক এ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, উদ্ধারকৃতদের পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।

আরো সংবাদ