পিতা দাবি করে মামলা : এবারও আদালতে আসেননি বদি - কক্সবাজার কন্ঠ

শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

শুক্রবার

প্রকাশ :  ২০২১-০৩-১৪ ১০:৪২:৩৭

পিতা দাবি করে মামলা : এবারও আদালতে আসেননি বদি

আদালত প্রতিবেদক :  কক্সবাজারের উখিয়া-টেকনাফ আসনের সাবেক সংসদ সদস্য আব্দুর রহমান বদিকে নিজের বাবা দাবি করে টেকনাফের এক যুবক কর্তৃক দায়ের করা মামলায় জারি করা সমনের নোটিশ পাননি বলে এবারও আদালতে হাজির হননি আবদুর রহমান বদি। ফলে ইমেইল যোগে সমনের নোটিশ পাঠানোর নিদের্শ দিয়ে আদালত।

রোববার (১৪ মার্চ) দুপুরে কক্সবাজার জেলা ও দায়রা জজ আদালতের জৈষ্ঠ সহকারি জজ জিয়াউল হক এ আদেশ দেন বলে নিশ্চিত করেন মামলার বাদীপক্ষের আইনজীবী মো. নাজিম উদ্দিন।

গত ১৩ ডিসেম্বর টেকনাফ পৌরসভার কায়ুকখালী পাড়ার ২৭ বছর বয়স যুবক মোহাম্মদ ইসহাক কক্সবাজার-৪ আসনের (উখিয়া-টেকনাফ) সাবেক সংসদ সদস্য আব্দুর রহমান বদিকে নিজের পিতা দাবি করে টেকনাফ সহকারি জজ আদালতে একটি মামলা দায়ের করেন। মামলায় বদি ছাড়াও মূল-বিবাদী করা হয়েছে বদির চাচা টেকনাফের পৌর মেয়র হাজী মোহাম্মদ ইসলামকে। ওইদিন মামলাটি আমলে নিয়ে মূল-বিবাদী আব্দুর রহমান বদিসহ বিবাদীদের ১৪ জানুয়াারী আদালতে স্বশরীরে উপস্থিত হয়ে জবানবন্দি দেয়ার আদেশ দিয়েছিলেন। ওই দিনও আবদুর রহমান বদি সমনের নোটিশ পাননি বলে আদালতে উপস্থিত হননি। আদালত ১৪ মার্চ তারিখ নির্ধারণ করে। এবার একই কারণে উপস্থিত হননি তিনি।

মামলার বাদি মোহাম্মদ ইসহাক জানান, তাকে পুত্র স্বীকার করার ভয়ে কৌশলে আবদুর রহমান বদি নোটিশ গ্রহণ করছেন না। নোটিশটি জারিকারক তার বাড়িতে টাঙ্গিয়ে দিয়েছেন। একই সঙ্গে ওই ওয়ার্ডের কাউন্সিলরের হাতে নোটিশের কপি দেয়া হয়েছে। কৌশলে মামলা বিলম্ব করতে এমন আচরণ করা হচ্ছে।

 

আরো সংবাদ