কক্সবাজার পৌর আ’লীগের উদ্যোগে সুরক্ষা সামগ্রী বিতরণ - কক্সবাজার কন্ঠ

শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

শুক্রবার

প্রকাশ :  ২০২১-০৪-০৬ ১২:৫২:৩২

কক্সবাজার পৌর আ’লীগের উদ্যোগে সুরক্ষা সামগ্রী বিতরণ

পৌর আ’লীগের উদ্যোগে সুরক্ষা সামগ্রী বিতরণ

নিজস্ব প্রতিবেদক : কক্সবাজার পৌরসভার ১২নং ওয়ার্ড আওয়ামী লীগের উদ্যোগে করোনা সংক্রমণ রোধে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে। মঙ্গলবার (৬ এপ্রিল) পৌর আওয়ামী লীগের নির্দেশনায় কলাতলী বাজার, লাইট হাউজসহ বিভিন্ন এলাকায় সাধারণ মানুষের মাঝে এসব সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়। পৌর আওয়ামী লীগের সংগ্রামী দপ্তর সম্পাদক সাহেদ আলী শাহেদের নেতৃত্বে সুরক্ষা সামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন জেলা ছাত্রলীগের সাবেক নেতা মনসুর উদ্দিন, শহর ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ছাত্রলীগ নেতা নাফিস ইকবাল, জাহেদ বাবু,  টুটুলসহ ১২নং ওয়ার্ড আওয়ামী লীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ।

কক্সবাজার পৌর আওয়ামী লীগের দপ্তর সম্পাদক সাহেদ আলী শাহেদ সাংবাদিকদের জানান, হঠাৎ করোনা সংক্রমণ বৃদ্ধি পাওয়ায় কক্সবাজার পৌর আওয়ামী লীগের সভাপতি মো. নজিবুল ইসলাম ও সাধারণ সম্পাদক উজ্জ্বল করের নির্দেশনায় স্বাস্থ্যবিধি বাস্তবায়নে শহরজুড়ে মাঠে রয়েছে নেতাকর্মীরা।

জীবনের ঝুঁকি নিয়ে জনসচেতনতা বৃদ্ধিতে কন্টাক্ট টেসিং, মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার ও লিফলেট বিতরণসহ নানান কর্মসূচি পালন করা হচ্ছে। পাশাপাশি লকডাউন নিশ্চিতে জেলা প্রশাসন, জেলা পুলিশ ও জেলা আওয়ামীলীগের সাথে ঐক্যবদ্ধ হয়ে কাজ করছে পৌর আওয়ামী লীগ। করোনা সংক্রমণের হার নিম্নমুখী না হওয়া পর্যন্ত মাঠে থাকবে নেতাকর্মীরা।

আরো সংবাদ