ফখরুল-রিজভীসহ ১৩৫ জনের বিরুদ্ধে শাহবাগ থানায় ২টি মামলা - কক্সবাজার কন্ঠ

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪ ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

প্রকাশ :  ২০১৯-১২-১২ ০৭:১৪:৫৭

ফখরুল-রিজভীসহ ১৩৫ জনের বিরুদ্ধে শাহবাগ থানায় ২টি মামলা

নিউজ ডেস্ক:  হাইকোর্টের সামনে তিনটি মোটরসাইকেলে আগুন দেয়ার ঘটনায় বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও রুহুল কবীর রিজভীসহ ১৩৫ জনকে আসামি করে শাহবাগ থানায় ২টি মামলা দায়ের করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১২ ডিসেম্বর) সকালে এ তথ্য নিশ্চিত করেছে পুলিশ প্রশাসন।[the_ad id=”36442″]

বুধবার বিকেলে হাইকোর্টের মাজারগেট থেকে মৎস্য ভবন পর্যন্ত তিনটি মোটরসাইকেলে আগুন দেয় দুর্বৃত্তরা। শাহবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জানান, বিকেল ৫টার দিকে হঠাৎ করেই তারা হাইকোর্টের মাজার গেট এলাকার প্রধান সড়কে কয়েকজন দুর্বৃত্ত একটি মোটরসাইকেলে আগুন দেয় বলে খবর পান। এর কিছু সময় পরই একই সড়কে মাজার গেট থেকে মৎস্য ভবন পর্যন্ত পরপর আরো দু’টি মোটর সাইকেলে আগুন দেয়ার ঘটনা ঘটে বলেও জানান তিনি। এদিকে, জিয়া চ্যারিটেবল ট্রাস্ট দুর্নীতি মামলায় বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার জামিন শুনানি নিয়ে আদালত চত্বরে নিরাপত্তার বলয়ে ঘিরে রাখা হয়েছে। এছাড়াও নগর জুড়ে নিরাপত্তা নিশ্চিত করা হয়েছে।

[the_ad_placement id=”after-image”]আন্দোলনের নামে কোনো সহিংসতা ভাঙচুর সহ্য করা হবে না বলে জানিয়েছেন রমনা বিভাগের উপ কমিশনার সাজ্জাদুর রহমান। তিনি বলেন, শাহবাগ থেকে শুরু করে বঙ্গবন্ধু মেডিকেল ও মৎস্য ভবনের সামনে ও প্রেসক্লাব ও আদালতের পুরো এলাকায় বিশেষ নিরাপত্তা ব্যবস্থা নেয়া হয়েছে। এছাড়া সহিংসতা-প্রবণ এলাকাগুলোতে বিশেষ নজরদারি থাকবে বলেও জানান পুলিশের এ কর্মকর্তা।

আরো সংবাদ